BollywoodHoop Plus

মৃতদেহের পাশে কাঁদার জন্য ৫ লক্ষ টাকার অফার, অদ্ভুত অভিজ্ঞতার শিকার অভিনেতা চাঙ্কি পান্ডে

চাঙ্কি পান্ডে(chunky pandey) যথেষ্ট রসিক মানুষ। অভিনেতা হিসাবেও চাঙ্কি বলিউডে নিজেকে বারবার প্রমাণ করেছেন। এহেন চাঙ্কি এবার জানালেন তাঁর একটি অদ্ভুত অভিজ্ঞতার কথা। একবার একটি ব্যবসায়ী পরিবার তাঁর কাছে এসে জানিয়েছিলেন, তাঁরা প্রচুর দেনার দায়ে ডুবে রয়েছেন। টাকা শোধ করতে না পেরে সেই পরিবারের লোকজন পাওনাদারদের বলেছিলেন, তাঁরা বেশ কয়েকটি বলিউড ফিল্মে টাকা ঢেলেছেন। ফিল্মগুলি ব্যবসায়িক সাফল্য পেলে তবেই তাঁরা টাকা ফেরৎ দিতে পারবেন। তাঁদের পরিবারের এক সদস্যের সৎকারে পাওনাদাররাও থাকবেন বলে চাঙ্কিকে জানান তাঁরা।

এই কথা জানিয়ে চাঙ্কিকে তাঁরা বলেন, যদি চাঙ্কি সৎকারের অনুষ্ঠানে উপস্থিত হয়ে একটু কান্নাকাটি করেন তাহলে পাওনাদাররাও তাঁদের কথা বিশ্বাস করবেন। চাঙ্কি ছাড়াও আরও কয়েকজনকে তাঁরা ডাকবেন বলে জানান ওই ব্যবসায়ী পরিবার। চাঙ্কি তো এই প্রস্তাব শুনে হতভম্ব হয়ে গিয়েছিলেন। তিনি বলেন, ফিল্মে অভিনয় করতে এসে সৎকারে অভিনয় করার প্রস্তাব আসবে তা তিনি কোনোদিন ভাবেননি।

চাঙ্কি সেই প্রস্তাব ফিরিয়ে দিলেও পরে তিনি শুনেছিলেন, অন্য একজন অভিনেতা তাঁর পরিবর্তে গিয়েছিলেন। কারণ সৎকারে গিয়ে এক জায়গায় দাঁড়িয়ে পাঁচ লক্ষ টাকা কিন্তু যথেষ্ট কম ছিল না। তবে সেই টাকার ভাগ চাঙ্কি চাননি। বরং তাঁর কষ্ট হয়েছিল পরিবারটিকে দেখে। তবে এই ঘটনা তাঁর জীবনের একটি অভাবনীয় অভিজ্ঞতার মধ্যেই পড়ে বলে জানিয়েছেন চাঙ্কি।

চাঙ্কি পান্ডের প্রকৃত নাম সুইয়শ পান্ডে (suyash pandey)। 1986 সাল পর্যন্ত একটি অ্যাকটিং স্কুলের শিক্ষক হিসাবে কাজ করতেন চাঙ্কি। অভিনেতা অক্ষয়কুমার (Akshay kumar) একসময় চাঙ্কির ছাত্র ছিলেন। 1987 সালে চাঙ্কি ‘আগ হি আগ’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন। নায়কের ভূমিকায় চাঙ্কিকে তেমনভাবে দেখা না গেলেও পার্শ্বচরিত্রে তাঁর সাবলীল অভিনয় সকলের নজর কেড়েছিল। অনিল কাপুর(anil kapoor) ও মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) অভিনীত ফিল্ম ‘তেজাব’-এ চাঙ্কির লিপে ‘শো গয়া ইয়ে জাঁহা’ গানটি সুপারহিট হয়েছিল।

whatsapp logo