whatsapp channel

Web Series: প্রতি মুহূর্তে রয়েছে বেডরুমের দৃশ্য, ‘উল্লু’-র এই ওয়েব সিরিজ গোপনে দেখলেই পাবেন ভরপুর মজা

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

Advertisements

এবার মুক্তি পেতে চলেছে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ‘পালংগ তোড়’ ঘরানার ‘ফ্রেন্ড রিকোয়েস্ট’ সিরিজটি। সিরিজের গল্প অন্যরকম। এই সিরিজে দুই যুবতীকে দেখা যাচ্ছে যারা তাদের অভিনয় কেটিয়ার নিয়ে টেনশনে রয়েছে। তাই ফাঁকা সময়ে তারা অনেক পুরুষকে সোশ্যাল মিডিয়ায় ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। এভাবেই একদিন এক অভিনেতাকে বন্ধুতের আবেদন পাঠিয়ে ফেলে ভুল করে। তবে সেই ভুল থেকেই তাদের জীবনে আসে গুরুত্বপূর্ণ এক মোড়। কি ঘটবে তারপর? জানতে সিরিজটি দেখুন।

Advertisements

এই সিরিজের একাধিক সাহসী দৃশ্য বেশ মনে ধরেছে অল্প বয়সের দর্শকদের। এই সিরিজে একাধিক উদীয়মান শিল্পী একাধিক চরিত্রকে জীবন্ত করে তুলেছেন। তারা প্রতিটি দৃশ্যে নিজেদের প্রজাপতির মতো মেলে ধরেছেন। সেই কারণেই সিরিজটি জনপ্রিয়তা পেয়েছে কমবয়সী দর্শকদের মধ্যে। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’-এর সাবস্ক্রাইবড কাস্টমার হতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা