Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী ছেলেদের সঙ্গে ফুর্তি রাজসি বর্মার, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই একরকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে সেখান থেকেই আপনাকে সাবস্ক্রাইভ করতে হবে। এই প্লাটফর্ম গুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

সম্প্রতি ‘পালাঙ্গ তোড় ডবল ধামাকা’ সিরিজের ট্রেলারটি ইউটিউবে ‘উল্লু’ তে দু’বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা ৫ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। একানে দেখানো হয়েছে, এক মহিলা নিজের ভাগ্নের প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হয়েছে। তার সাথে ঘনিষ্ঠভাবে জড়িয়ে পড়েছেন শারীরিক সম্পর্কে। আর এই বিষয়টির উপর ভিত্তি করেই এগোতে থাকে গোটা সিরিজের গল্প। গল্পের পরতে পরতে আছে রোমান্স। শেষ পর্যন্ত কি হয় সেটা দেখার জন্য চোখ রাখতে হবে উল্লু তে। তবে আপনাকে প্রথমে আগে ট্রেলার দেখে নিতে হবে তার জন্য অবশ্যই আমাদের প্রভাবের পাতায় দেখে নিন অসাধারণ এই সিরিজেট ফেল আছে তারপর যদি পছন্দ হয় তাহলে এই অ্যাপটি সাবস্ক্রিপশন করে নিয়ে পুরো ওয়েব সিরিজ দেখে নিতে পারেন।

উল্লেখ্য এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করে দেখা গিয়েছিল রাজসি বর্মাকে। তিনি বর্তমান প্রজন্মের কাছে তাদের প্রিয়। সরলা ভাবী নামেই তিনি প্রত্যেকের কাছে খুব পরিচিত। তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই যেন পাগল হয়ে গেছেন। এই সিরিজে অভিনেত্রীর বোল্ড অবতার রীতিমতো একাংশের রাতের ঘুম কেড়ে নেয়। আপাতত, উল্লেখ্য সিরিজের ট্রেলার পুনরায় ভাইরাল হওয়ার পর থেকেই এই সিরিজের তারকারাও আবারো চর্চায় উঠে এসেছেন।

Related Articles