whatsapp channel

হাঁটুর বয়সী ভাইপোর সঙ্গে কুকর্ম পিসির, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

হুযুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হুযুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

Advertisements

আর গতবছরের শেষদিকে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘তাওয়া গরম’ নামের ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্প যেমন প্রাপ্তবয়স্কদের জন্য, তেমনই সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী সিন দিয়ে। এই সিরিজে দেখা যাচ্ছে রাজ নামের এক তরুণকে বাড়িতে রেখে বাইরে যাচ্ছে তার বাবা-মা। রাজের সঙ্গে রয়েছে তার বন্ধু সোনু। এমন সময় তাদের দেখাশোনার জন্য তাদের বাড়িতে পিসি ও পিসেমশাই আসে। কিন্তু সেই পিসেমশাই কুকর্ম করে বসে সোনুর সাথে। প্রতিশোধ নিয়ে নিজের পিসির সঙ্গেই কুকীর্তি করার সিদ্ধান্ত নেয় রাজ। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

Advertisements

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তা পেয়েছে। সিরিজের পরতে পরতে রয়েছে খোলামেলা দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন সৌরভ সেহওয়াল, মোহিত শর্মা, শিখর গুলানিরা। তবে অভিনেত্রী পিহু’র শারীরিক পরিভাষার জোয়ারে এই সিরিজ দেখেই ভেসেছেন দর্শকরা। সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar