whatsapp channel

নিরাহুয়াকে বেডরুমে নিয়ে গিয়ে দুষ্টুমি শুরু করলেন আম্রপালি, রাতের অন্ধকারে জমলো রোম্যান্স

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-কে একপ্রকার ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মহানায়ক ও মহানায়িকা বলা যায়। এই জুটির জনপ্রিয়তা মারাত্মক রকমের। নিরাহুয়ার সাথে আম্রপালির অনস্ক্রিন…

Avatar

Nilanjana Pande

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-কে একপ্রকার ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মহানায়ক ও মহানায়িকা বলা যায়। এই জুটির জনপ্রিয়তা মারাত্মক রকমের। নিরাহুয়ার সাথে আম্রপালির অনস্ক্রিন রসায়ন জমাটি হওয়ার ফলে অফস্ক্রিন তাঁদের বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু পরে নিরাহুয়া জানান, তিনি ও আম্রপালি শুধুই সহকর্মী। শুধুমাত্র ফিল্ম নয়, এই জুটির মিউজিক ভিডিও ‘লাভ দহেজ’-ও যথেষ্ট হিট হয়েছিল। এমনকি এই মিউজিক ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন প্রতিযোগিতা তৈরি হয়েছিল।

2019 সালের 26 শে নভেম্বর সোনি মিউজিক ইন্ডিয়া-র ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল ‘লাভ দহেজ’। এই মিউজিক ভিডিওর সঙ্গীত পরিচালনা করেছেন বিনয় বিনায়ক (Vinay Vinayak)। গানের কথা লিখেছেন আজাদ সিং (Azad Singh)। গানটি গেয়েছেন দীনেশ ও আম্রপালি। এখনও অবধি ‘লাভ দহেজ’ অতিক্রম করেছে দেড় কোটি ভিউ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রাকেশ কুমার (Rakesh Kumar)। ভিডিওর শুরুতে দেখা যায়, বরবেশী নিরাহুয়ার কানে বন্দুক ঠেকিয়ে তাঁকে আত্মীয়দের সামনেই কিডন্যাপ করেন আম্রপালি। নায়িকার পরনে রয়েছে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি।

নিরাহুয়াকে বেডরুমে নিয়ে গিয়ে তাঁর সাথে অন্তরঙ্গ হন আম্রপালি। দুজনের পরনেই তখন রাতপোশাক। কিন্তু নিরাহুয়া নায়িকাকে অভিযোগ করেন, আম্রপালির বাবা তাঁকে পণ অথবা যৌতুকে কিছুই দেননি। কিন্তু আম্রপালি বলেন, ভালোবাসলে পণের কোনো প্রয়োজন নেই। এরপরেই নিরাহুয়াকে দেখা যায় র‌্যাপ করতে। তিনি বলেন, আম্রপালি তাঁর রানি। তাঁকেই ভালোবেসেছেন তিনি। কিন্তু আম্রপালি তাঁর মাকে ফোনে পণ দিতে বারণ করেছেন তা জানেন নিরাহুয়া। তবে তিনি অল্প কিছু টাকা চান। মনের দুঃখে নিরাহুয়া লিভিং রুমে সোফার উপর ঘুমিয়ে পড়েন।

আম্রপালি তাঁর ঘুম ভাঙিয়ে বলেন, নিরাহুয়া বিগ শট তা সবাই জানেন। ফলে বাবাকে তিনি যৌতুক দিতে বলতে পারেন না। শেষ কথা বলেন কিন্তু নায়িকাই। তিনি আবারও বলেন, ভালোবাসলে পণ নিতে নেই। তাঁর কথা বুঝলেন নিরাহুয়াও। আম্রপালির সাথে এক হয়ে গেলেন তিনি।

whatsapp logo