whatsapp channel

রোমান্টিক গানে নোরা ফাতেহির অন্তরঙ্গ উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

'সাকি গার্ল’ নোরা ফতেহির সাথে ডান্স গুরু টেরেন্স লুইসের নাচ যা রীতিমতো মতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে! যা দেখে মনে হচ্ছে দুজনে প্রেম করছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিগি ভিগি রাতো মে…

Avatar

HoopHaap Digital Media

‘সাকি গার্ল’ নোরা ফতেহির সাথে ডান্স গুরু টেরেন্স লুইসের নাচ যা রীতিমতো মতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে! যা দেখে মনে হচ্ছে দুজনে প্রেম করছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিগি ভিগি রাতো মে ক্যাসা লাগতা হে সেই গানে দুজনের কেমিস্ট্রি। আসলে গীতার নির্দেশে দর্শকের মন মাতাতে এই নাচটি করেন। তাঁরা কোনো প্রেম করছেননা। পরণে নোরার ছিল সবুজ শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজ আর টেরেন্স কালো কোর্ট।

আসলে একটি নাচের রিয়ালিটি শোতে ও সাকি সাকি তারকা নোরা ফাতেহি মালাইকা অরোরার জায়গা নিয়েছিলেন। মালাইকার করোন পজিটিভ হওয়ার জন্য। নোরা ছাড়াও নৃত্যের রিয়েলিটি শোতে বিচারপতি হিসাবে রয়েছেন টেরেন্স লুইস ও গীতা কাপুর।আর শোয়ের টিআরপির জন্য এই নাচের দৃশ্য এই কেমিস্ট্রি।

বর্তমানে ভারতের পর্যটন নগরী গোয়াতে ছুটি কাটাচ্ছেন নোরা। বুধবার ৭ অক্টোবর থেকে। সেখানে সমুদ্রতীরে তার একটি নাচের ভিডিও ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই মরোক্কান-কানাডিয়ান সুন্দরী। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন তা রীতিমতো ভাইরাল। এতে নোরার সাথে একজন পুরুষকে দেখা গেছে। তিনি মেকআপ স্টাইলিশ মার্সি পেড্রোজো।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media