Bengali SerialHoop Plus

Srijla Guha: ভেলভেট ড্রেসে নজর কাড়লেন সৃজলা, ছবি দেখে বেসামাল পুরুষ ভক্তরা

গত রবিবার সৃজলা গুহ (Srijla Guha) একটি ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ভিডিওতে নিজের বেলি ডান্সের ঝলক দেখিয়েছিলেন তিনি। এরপরেই নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করতে শুরু করেন। অনেকেই লেখেন, এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা উচিত নয়। তবে সৃজলা সমালোচনার উত্তর দেননি। কারণ তিনি একজন দক্ষ বেলি ডান্সার। কলকাতার কয়েকটি ডান্স স্কুলে বেলি ডান্সের ওয়ার্কশপ করান সৃজলা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সপ্তাহান্তে আবারও সৃজলা শেয়ার করলেন তাঁর নতুন ছবি।

ইন্সটাগ্রামে সৃজলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের ভেলভেট ড্রেস। ড্রেসটি বডিকন। শর্ট ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে সৃজলার মসৃণ পা। ড্রেসটির স্লিভ পাফড। একটি বেতের চেয়ারে বসে সৃজলার ছবি তোলার ভঙ্গীর ফলে বোঝা যাচ্ছে না তাঁর পোশাকের সম্পূর্ণ ডিজাইন। উজ্জ্বল রঙের ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন সৃজলা। কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। চুলে বেঁধেছেন পনিটেল। তবে কিছু ফ্রিঞ্জ এসে পড়েছে সৃজলার কপালের উপর। পোশাকের সাথে মানানসই জাঙ্ক ইয়ারিং পরেছেন সৃজলা। বাঁ হাতে রয়েছে হালকা গোলাপি রঙের বিডেড ব্রেসলেট। সৃজলার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো বুটস।

ছবিটি শেয়ার করে সৃজলা লিখেছেন, সামান্য স্পার্কও অনেক দূর উজ্জ্বলতা ছড়িয়ে দিতে পারে। সৃজলার অনুরাগীদের একাংশ তাঁর ছবিটির প্রশংসা করেছেন। তবে সবচেয়ে লক্ষ্যণীয় সৃজলার হরিয়ানার ফ্যান বেস। বর্তমানে স্টার প্লাসে সৃজলা ও শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন’-এর হিন্দি ডাবড ভার্সন সম্প্রচারিত হচ্ছে। ফলে হরিয়ানা সহ ভারতের বিভিন্ন অংশে বেড়েছে সৃজলা ও শনের অনুরাগীর সংখ্যা।

ছোট পর্দা থেকে বর্তমানে দূরে থাকলেও আগামী দিনে সৃজলা পা রাখতে চলেছেন ওটিটিতে। রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

whatsapp logo