Hoop PlusTollywood

Rituparna Sengupta: মেরুন ইভনিং গাউনে শরীর ঢাকলেন ঋতুপর্ণা, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করলেও তাঁর কাছ থেকে কেউ কেড়ে নিতে পারেননি টলিউডের এক নম্বর নায়িকার তকমা। বাংলার গন্ডি ছাড়িয়ে তিনি পাড়ি দিয়েছেন মুম্বই। বলিউডেও অন্য ঘরানার ফিল্মে সফল ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সিঙ্গাপুর-কলকাতা বা মুম্বই-বাংলাদেশ যাতায়াতের পরেও সোশ্যাল মিডিয়ায় নিজের আপডেটেড লুক শেয়ার করে নিতে ক্লান্তি বোধ করেন না ঋতুপর্ণা।

সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে নিজের একটি নতুন ছবি শেয়ার করেছেন। ছবিটি তোলা হয়েছে কলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে। ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেরুন রঙের অফ শোল্ডার গাউন। অফ শোল্ডার হলেও এই গাউনের নেকে রয়েছে ডিটেলিং। গাউনটি ফুলস্লিভ। গাউন জুড়ে স্ট্রাইপড সিকুইনড ডিজাইন রয়েছে। বর্তমানে সিকুইনড ডিজাইনই ট্রেন্ড। নতুন জোয়ারে গা ভাসিয়েছেন ঋতুপর্ণাও। গাউনের সাথে তাঁর মেকআপ অত্যন্ত উজ্জ্বল। মেরুন রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। চোখে ব্যবহার করা হয়েছে স্মোকি আই লুক। চুল ক্রিম্প করে তাতে বাঁধা হয়েছে মেসি বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের আশেপাশে। চিক বোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। গাউনের সাথে গলায় সাদা ও মেরুন রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছেন ঋতুপর্ণা। কানে রয়েছে অনুরূপ শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

হাতের আঙুলে একই রঙের স্টোন বসানো আংটি পরেছেন তিনি। ইংরাজিতেই নিজের মনোভাব ফুটিয়ে তুলে ক্যাপশনে ঋতুপর্ণা লিখেছেন, ‘কিপ স্লেয়িং’। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। নেটিজেনরা অবশ্যই দ্বিধাবিভক্ত অভিনেত্রীর সৌন্দর্য নিয়ে। কেউ তাঁর চেহারাকে কটাক্ষ করেছেন। কেউ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তৈরি বাংলা ফিল্ম ‘স্পর্শ’-র শুটিং নিয়ে ব্যস্ত ঋতুপর্ণা। এছাড়াও আগামী দিনে মুক্তি পাবে তাঁর নতুন ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে ঋতুপর্ণাকে দেখা যাবে সিঙ্গল মাদারের ভূমিকায়।

Related Articles