whatsapp channel

ডিভোর্স করে অজয় দেবগন’কে ছেড়ে দেওয়ার হু’মকি দেন কাজল

হিন্দি সিনেমার অন্যতম হিট জুটি অজয়-কাজল রিয়েল লাইফেও একে অপরকে সঙ্গী। এ’কুশ বছর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অ’ভিনেতা অজয় দেবগন ও অ’ভিনেত্রী কাজল।নিশা ও যুগ নামের তাদের ঘরে দুটি…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

হিন্দি সিনেমার অন্যতম হিট জুটি অজয়-কাজল রিয়েল লাইফেও একে অপরকে সঙ্গী। এ’কুশ বছর আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অ’ভিনেতা অজয় দেবগন ও অ’ভিনেত্রী কাজল।নিশা ও যুগ নামের তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। তবে এক সময় তাদের এই অ’টুট স’ম্পর্কে ফা’টলের গু’ঞ্জনও শোনা গি’য়েছিল। সোমবার এই দ’ম্পতির ২১তম বিবাহবা’র্ষিকী’তেই সামাজিকমা’ধ্যমে ছ’ড়িয়ে প’ড়ে অজয় দেবগনের একসময়ের বিবাহব’হির্ভূত স’ম্পর্কের গু’ঞ্জন।

জি নিউজে’র খবরে জা’না গে’ছে, চলচ্চিত্রে পা রাখার পর ক্যা’রিয়ারের ম’ধ্যগগনে অজয় দেবগনকে বিয়ে করেন কাজল। সিনেমা-সংসার দুটোই একস’ঙ্গে সা’মলাচ্ছিলেন বলিউডের মি’ষ্টিকন্যা কাজল। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগনের স’ঙ্গে কাজলের বিয়ে হয়।

খবর অনুসারে, কাজলই নাকি একবার অজয়ের সংসার ছে’ড়ে বেরিয়ে যাওয়ার হু’মকি দি’য়েছিলেন। ‘ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির শু’টিংয়ের সময় নাকি কঙ্গনা রানাওয়াতের স’ঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অজয়ের। শু’টিং ফ্লো’রে তাদের স’ম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয় গল্প-কা’হিনী।

গু’ঞ্জন ছ’ড়ায়, ‘ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই’-এর পর ‘তেজ’ ও ‘রা’স্কেলস’ ছবিতেও নাকি কঙ্গনাকে নিতে পরিচালকদের জো’র ক’রতে শুরু করেন অজয়। তখন কঙ্গনার স’ঙ্গে তার স’ম্পর্কের কথা প্র’কাশ্যে চলে আ’সলে ক্ষে’পে যান কাজল।

কো-আর্টি’স্টের স’ঙ্গে অজয় স’ম্পর্ক ছে’দ না করলে সন্তানদের নিয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়ার হু’মকি দেন এই অ’ভিনেত্রী। এর পরেই নাকি কঙ্গনার স’ঙ্গে দূ’রত্ব তৈরি করেন অজয়। শো’না যায়, ওই সময় কঙ্গনার স’ঙ্গেও নাকি কো’ন্দলেও জ’ড়িয়ে প’ড়েন কাজল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media