Advertisements

‘হাসি- কান্নায় কেটে যাওয়া’, দীর্ঘ ১৫ বছরের দাম্পত‍্য, বিবাহ বার্ষিকীতে আবেগঘন পোস্ট সুদীপার

Nirajana Nag

Nirajana Nag

Follow

বিগত বেশ কয়েকদিন ধরে গোমাংস বিতর্কে জেরবার সুদীপা চট্টোপাধ‍্যায় (Sudipa Chatterjee)। ওপার বাংলার একটি রান্নার শো তে গিয়ে গোমাংসের একটি পদ রান্না শিখে নেটপাড়ায় চরম আক্রমণের মুখে পড়েছেন তিনি। লাগাতার বয়কটের ডাক, হুমকি শুনতে হচ্ছে সুদীপা এবং তাঁর পরিবারের সদস‍্যদের। মাঝে কিছুদিন সোশ‍্যাল মিডিয়ায় সক্রিয়তা কমালেও এবার স্বামী অগ্নিদেব চট্টোপাধ‍্যায়ের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন সুদীপা।

দেখতে দেখতে বিবাহিত জীবনের ১৫ বছর কাটিয়ে ফেললেন সুদীপা অগ্নিদেব। একসঙ্গে লম্বা পথ পাড়ি দিয়ে এসেছেন দুজনে। সুখে দুঃখে কাটিয়েছেন একসঙ্গে। দাম্পত‍্য জীবনের ১৫ বছর পূর্তি উপলক্ষে সোশ‍্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করেছেন সুদীপা। স্মৃতি ঘেঁটে তুলে এনেছেন অগ্নিদেবের সঙ্গে নতুন পুরনো মিলিয়ে বেশ কিছু ছবি। এই ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, “হাসি- কান্নায়” কেটে যাওয়া, ১৫ টা বছরের দিকে ফিরে তাকিয়ে দেখি- পথের মাঝে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, কত “হীরা-পান্না”…  আমি কুড়িয়ে রাখলাম।’

নিজের থেকে বয়সে বেশ খানিকটা বড় অগ্নিদেবের প্রেমে পড়েই তাঁকে বিয়ে করেন সুদীপা। বিবাহিত অগ্নিদেবের সঙ্গে তাঁর প্রেম, বিয়ে ভালো চোখে দেখেননি অনেকেই। চরম কটাক্ষের মুখে পড়েছিলেন সুদীপা। অন্যের সংসার ভাঙার মতো গুরুতর অভিযোগ জুটেছিল কপালে।

প্রসঙ্গত, প্রযোজক অগ্নিদেবের আগেও একটি বিয়ে ছিল। তবে সুদীপা তাঁর জীবনে আসার আগেই আগের স্ত্রীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশ যখন বোর্ডিংয়ে পড়ে, তখন সুদীপার সঙ্গে জমিয়ে প্রেম করছেন অগ্নিদেব। ২০১০ সালে ঘরোয়া বিয়ে করেন তাঁরা। দীর্ঘ সাত বছর ধরে লিভ ইন সম্পর্কে থাকার পর ২০১৭ তে আইনি বিয়ে করেন সুদীপা অগ্নিদেব। এখন আকাশের সঙ্গেও খুব ভালো সম্পর্ক সুদীপার। স্বামীর সঙ্গে বয়সের ফারাক কখনোই বাধা হয়ে দাঁড়ায়নি তাঁর কাছে। দুই ছেলে, স্বামীকে নিয়ে দিব্যি সুখে সংসার করছেন সুদীপা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow