whatsapp channel

Sourav Ganguly: ৪৯ বছর বয়সে এসেও কিসের প্রতি চরম লোভ সৌরভ গাঙ্গুলীর!

জি বাংলার বিখ্যাত শো ‘দাদাগিরি আনলিমিটেড’ মানেই চোখের সামনে মহারাজ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-কে একঝলক দেখা। সঞ্চালক সৌরভকে দেখে কে বলবে ইনিই একজন কঠোর ও প্রগতিশীল বিসিসিআই প্রেসিডেন্ট। তিনি যেন…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলার বিখ্যাত শো ‘দাদাগিরি আনলিমিটেড’ মানেই চোখের সামনে মহারাজ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-কে একঝলক দেখা। সঞ্চালক সৌরভকে দেখে কে বলবে ইনিই একজন কঠোর ও প্রগতিশীল বিসিসিআই প্রেসিডেন্ট। তিনি যেন সকলের পাশের বাড়ির দাদা। ভাত-ডাল-আলুপোস্ত খেতে পছন্দ করা সৌরভ বাঙালির অনুপ্রেরণা। ‘দাদাগিরি আনলিমিটেড’-এ সৌরভ মজাদার প্রশ্ন করেন প্রতিযোগীদের। কিন্তু প্রতিযোগীরাও কখনও কখনও খুনসুটিতে মেতে ওঠেন দাদার সাথে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘দাদাগিরি আনলিমিটেড’-এর একটি বিশেষ পর্ব ভাইরাল হয়েছে। সেখানে রয়েছে সৌরভের ব্যাপারে নানা প্রশ্ন। ‘দাদার লোভ’ প্রশ্নে ‘প্রিন্স অফ ক্যালকাটা’-র চটজলদি উত্তর খাওয়া-দাওয়া। কে না জানেন, ইউরোপে গিয়েও দাদা খুঁজতে বেরিয়েছিলেন তাঁর প্রিয় আলুপোস্ত। এছাড়াও সৌরভ পছন্দ করেন বিরিয়ানি খেতে। তবে তাঁর আহার পরিমিত। ‘দাদার সঞ্চয়’ প্রশ্নে সৌরভের উত্তর ছিল ‘রেপুটেশন’। এরপরেই প্রশ্ন আসে দাদার গ্ল‍্যামারের রহস্য নিয়ে। সৌরভ উত্তর দিয়েছেন, ক্যামেরার সামনে তাঁকে চকচকে করে তোলে মেকআপ।

সৌরভের নিয়মানুবর্তিতা তাঁকে এখনও এভারগ্রিন রেখেছে। খাদ্যরসিক হয়েও সৌরভের আহার অত্যন্ত পরিমিত ও পুষ্টিকর। প্রতিদিন নিয়ম করে ওয়ার্কআউট করেন তিনি। অ্যাঞ্জিওপ্লাস্টির পর থেকে তাঁকে হালকা ওয়ার্কআউট করার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। জীবনে বহু ঝড় এসেছে। কিন্তু সৌরভ ইতিবাচক থেকেছেন। তাঁর আত্মবিশ্বাস তাঁকে উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছে। কাজের মধ্যে ব্যস্ত থাকার পাশাপাশি পরিবারকেও সময় দেন সৌরভ।

বাংলার একটি বড় অংশের দর্শকদের প্রিয় শো ‘দাদাগিরি’। অনেকেই জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন, এই শো তাড়াতাড়ি বন্ধ না করার জন্য। সত্যি কথা বলতে গেলে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর সঞ্চালক সৌরভের জন্য এই শো বরাবরের সুপারহিট শোয়ে পরিণত হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media