BollywoodHoop Plus

Katrina Kaif: নামেই বডিগার্ড, ক্যাটরিনার দেহরক্ষীর বেতন শুনে লজ্জায় পড়বেন নেতামন্ত্রীরাও!

তারকা হতে কে না চায়? ফ্যান ফলোয়িং, ঝাঁ চকচকে কেরিয়ার, এমন বিলাসবহুল লাইফস্টাইলের জন্য অবশ্য কিছু মূল্যও চোকাতে হয়। সেলিব্রিটিরা সবসময় থাকেন আমজনতার আতশকাঁচের নীচে। তাদের একবার চোখের দেখা দেখার, একবার তাদের ছুঁয়ে দেখার বাসনা থাকে সবার মধ্যেই। ফলতঃ প্রায়ই অনুরাগীদের ভিড় সামাল দিতে হয় সেলিব্রিটিদের। এর জন্য প্রত্যেকেই সঙ্গে রাখেন বডিগার্ড (Bodyguard)।

অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ সকলেরই সঙ্গে সঙ্গে ছায়ার মতো ঘোরেন দেহরক্ষীরা। অতি উত্তেজিত ভক্তদের থেকে রক্ষা করার পাশাপাশি অপ্রত্যাশিত কোনো ঘটনা, এমনকি প্রাণনাশের কোনো সম্ভাবনা থেকেও তারকাদের রক্ষা করার দায়িত্ব দেহরক্ষীদের। সব সময় তাদের সঙ্গে সঙ্গে ছায়ার মতো ঘুরে সব বিপদ নিজের জীবন দিয়ে আটকানোর জন্য একটা মোটা অঙ্কের পারিশ্রমিকও পান দেহরক্ষীরা। বলিউডের ‘বার্বি ডল’ ক্যাটরিনা কাইফ নিজের দেহরক্ষীকে কত টাকা পারিশ্রমিক দেন তা জানেন?

ক্যাটরিনা কাইফের বডিগার্ডের নাম দীপক সিং। পেশায় বডিগার্ড হলেও তাঁকে দেখলে যে কেউ কোনো সিনেমার নায়ক বলে ভুল করতে পারে। কালো কোটপ্যান্ট পরা, চোখে সানগ্লাস আঁটা সুঠাম চেহারার হ্যান্ডসাম এই বডিগার্ড সবসময় কার্যত আঠার মতোই চিপকে থাকেন ক্যাটরিনার সঙ্গে। বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা তিনি। অনুরাগীর সংখ্যা অগুনতি ক্যাটরিনার। তিনি যেখানেই যান, পেছন পেছন ধাওয়া করে ক্যামেরা। তাই অভিনেত্রীকে সবসময় সাবধানে রাখার দায়িত্ব তাঁর বডিগার্ড দীপক সিং এর। তাঁকে পেরিয়ে নায়িকার কাছে পৌঁছানো কার্যত অসম্ভব।

প্রাক্তন বায়ুসেনা আধিকারিকের ছেলে দীপক সিং এর স্বপ্ন ছিল ক্রিকেটার হওয়ার। তাঁর জামাইবাবু রনিত রায় নিজে একজন নামী অভিনেতা। তিনিই তাঁকে বডিগার্ড এর চাকরি পাইয়ে দেন। ক্যাটরিনা ছাড়াও সলমন খান, মাধুরী দীক্ষিত, প্যারিস হিলটনদের মতো অভিনেতা অভিনেত্রীদেরও সুরক্ষা দিয়েছেন দীপক। বর্তমানে ক্যাটরিনার দেহরক্ষী হয়ে আনুমানিক ১ কোটি টাকা পারিশ্রমিক তিনি পান বলে জানা গিয়েছে।

Related Articles