BollywoodHoop Plus

Katrina Kaif: এক শাড়িতেই ১৮০০ ঘন্টা! ৪০ বাঙালি কারিগরের পরিশ্রমেই ‘অপরূপা’ ক্যাটরিনা

সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তাঁদের রাজকীয় বিয়ের আসর বসেছিল রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায়। সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধ ছিল। নিষিদ্ধ ছিল ড্রোন ক্যামেরাও। আমন্ত্রিত অতিথিদের অনুরোধ করা হয়েছিল মোবাইল ব্যবহার না করতে। এমনকি হোটেল কর্মচারীদের মোবাইল ব্যবহার বন্ধ ছিল। কিন্তু তা সত্ত্বেও ভিকি নিজেই তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তারপর থেকেই ভাইরাল হতে শুরু করেছে তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্ত। এর মধ্যেই ভিকি ও ক্যাটরিনার একটি প্রি-ওয়েডিং ভিডিও সামনে এসেছে। সেই ভিডিওতে ক্যাটরিনার পরনে রয়েছে ফ্যাশন ডিজাইনার সব‍্যসাচী (Sabyasachi)-র ডিজাইন করা একটি মসলিন শাড়ি।

শাড়িটি অপূর্ব সুন্দর। শোনা যাচ্ছে, দিনরাত পরিশ্রম করে আঠারোশো ঘন্টা ধরে বাংলার চল্লিশ জন কারিগর শাড়িটি ডিজাইন করেছেন। সম্পূর্ণ শাড়ি জুড়ে রয়েছে সুতোর কারুকার্য। প্রসঙ্গত উল্লেখ্য, বাংলার মসলিনের চাহিদা জগৎজোড়া। তা নিয়ে রয়েছে বহু মিথ। সেই মসলিনকেই সব‍্যসাচী প্রাধান্য দিয়েছেন ক্যাটরিনার বিয়েতে। এই শাড়ির সঙ্গে মানানসই হীরের গয়নাও তাঁরই তৈরি। শাড়িটির রঙে রয়েছে হালকা গোলাপি রঙের প্রাধান্য। ক্যাটরিনার মাথায় রয়েছে প্রায় একই রঙের ওড়না।

ইতিমধ্যেই মুম্বই ফিরেছেন ভিকি ও ক্যাটরিনা। তবে তাঁরা সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারা থেকে রওনা হয়েছিলেন শুক্রবার। অনেকে বলছেন, তাঁরা নাকি জয়পুর এয়ারপোর্ট থেকে রওনা হয়েছিলেন মালদ্বীপের উদ্দেশ্যে শর্ট হানিমুন ট্রিপে। তবে ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, তাঁদের যাওয়ার কথা ছিল রণথম্ভোরের কাছে একটি রিসর্টে। আপাতত মুম্বই ফিরে ভিকি ও ক্যাটরিনা রয়েছেন তাঁদের পারিবারিক বাড়িতে।

অপরদিকে শুরু হতে চলেছে ভিকির নতুন ফিল্ম ‘সাম বাহাদুর’-এর শুটিং। একাত্তরের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ফিল্মের পরিচালক মেঘনা গুলজার (Meghna Gulzar)। এই ফিল্মে ভিকি ছাড়াও অভিনয় করছেন সানিয়া মালহোত্র (Sanya Malhotra) ও ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)।

 

View this post on Instagram

 

A post shared by Aashni + Co (@aashniandco)

Related Articles