whatsapp channel
Hoop Plus

ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী হেলেন, শোকের ছায়া অভিনয় জগতে!

দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন হলিউডের অভিনেত্রী হেলেন ম্যাকক্রোরি। হলিউডে বহু সিনেমায় তাকে দেখা গিয়েছে। গত শুক্রবার হঠাৎ মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫২। টুইটারে শোকবার্তা জানিয়েছেন বহু তারকা।

এদিন টুইটারে এই মৃত্যুর কথা ঘোষণা করেন অভিনেত্রীর স্বামী। তার স্বামী ড্যামিয়েন লুইস লেখেন যে তিনি বাড়িতে শান্তিতে মৃত্যুবরণ করেছিলেন, বন্ধুবান্ধব এবং পরিবারের ভালবাসার তরফে শেষ ভালোবাসা জানানো হয তাকে।

৪ই জুলাই ২০০৭-এ, ম্যাকক্রোরি অভিনেতা ড্যামিয়েন লুইসকে বিয়ে করেন। তিনিও পেশায় একজন অভিনেতা।এবং এই দম্পতির মনোন নামে একটি কন্যা এবং গলিভার নামে একটি পুত্র আছে। বিশেষ ভাবে উল্লেখ্য, কোভিড ১৯ চলাকালীন , তিনি এবং তার স্বামী NHS কর্মীদের হাই স্ট্রিট রেস্তোঁরা থেকে খাবার দেওয়ার প্রোগ্রাম ফিড এনএইচএসকে সমর্থন করেছিলেন এবং সেই বছরের এপ্রিলের প্রথম দিকে চ্যারিটির জন্য ১ মিলিয়ন ডলার সংগ্রহ করেছিলেন।

মঞ্চ হোক বা টেলিভিশনের পর্দা কিংবা বড় পর্দা, সবেতেই নিজেকে প্রমাণ করেছিলেন হেলেন ম্যাকক্রোরি। ১৯৯০ সাল থেকে তিনি মঞ্চে নাটক করতেন। ১৯৯৩ সালে টেলিভিশনের পর্দায় অভিনয় করেন। বিখ্যাত টেলিভিশন সিরিজ ‘পিকি ব্লাইন্ডার্স’-এ ‘আন্ট পলি’-র চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ‘হ্যারি পটার’ –এর বেশ কয়েকটি ভাগে ‘নার্সিসা ম্যালফয়’ অর্থাৎ ড্রেকো ম্যালফয়ের মায়ের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। এমনকি ২০১২ সালে ‘স্কাইফল’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।

whatsapp logo