BollywoodHoop PlusHoop Trending

ফের আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া সিনেমা জগতে

২০ সালটা সত্যি বিষ। সুশান্ত রাজপুতের আত্মঘাতীর রেষ কাটতে না কাটতে ফের বলিউডে শোকের ছায়া। ফের বলিউডে আরো এক অভিনেতা সুইসাইড করলেন। অস্বাভাবিক মৃত্যু অভিনেতা আসিফ বাসরার। বৃহস্পতিবার ধর্মশালার ম্যাকলডগঞ্জে একটি ভাড়া বাড়ি থেকে উদ্ধার অভিনেতা আসিফ বাসরার ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান করলছেন আত্মহত্যা করেছেন তিনি। অভিনেতার মৃত্যুর সময় বয়স ছিল ৫৩। হিমাচল প্রদেশের ধর্মশালায় একটি ক্যাফের কাছে এফসি গিবাদা রোডের উপরেই সেই ভাড়ার বাড়ি। ফরেন্সিক টিম ইতিমধ‍্যেই পৌঁছে গিয়েছে ঘটনাস্থলে। তবে এখনো অভিনেতা কি কারণে আত্মহত‍্যা করলেন সেই তথ্য জানা যায়নি বলে খবর পুলিস সূত্রে।

জানা গিয়েছে, গত পাঁচ বছর ধরে ধর্মশালায় তাঁর একটি সম্পত্তি লিজে দেওয়া ছিল। মাঝে মাঝেই সেখানে তিনি সময় কাটাতে যেতেন। কিন্তু হঠাৎ কি কারণে আত্মহত্যা বেছে নিলেন এই নিয়ে প্রশ্ম একাংশের। । তাঁর মৃত্যুতে ট্যুইট করে শোকবার্তা জানিয়েছেন পরিচালক হনসল মেহতা। এছাড়া ফ্যানরাও শোকাচ্ছন্ন তাঁর মৃত্যুতে।

১৯৬৭ সালে মহারাষ্ট্রের অমরাবতীতে জন্ম তাঁর। ১৯৮৯ সাল থেকে মুম্বইতেই ছিলেন। তখন থেকেই অভিনয়ের কাজ শুরু করেছিলেন তিনি। নিজের অভিনয়তে বলিউডের বেশ সুপরিচিত মুখ ছিলেন আসিফ।অনুরাগ কাশ্যপের ‘ব্ল্যাক ফ্রাইডে’-তে কুরেশির চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান। ২০১০ সালে ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই ছবিতে ইমরান হাশমির পুলিশ বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। আসিফ সুশান্ত সিং রাজপুতের কাই পো চে ছবিতেও উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও কৃষ ৩, এক ভিলেন,জব উই মেট প্রভৃতি সুপারহিট ছবিতে অভিনয় করেছিলেন আসিফ। শেষ বার অভিনেতাকে লকডাউনে অনুষ্কা শর্মা প্রযোজিত ওয়েব সিরিজ পাতাললোকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমার পাশাপাশি তিনি ভালোবেসে থিয়েটারেও নিয়মিত অভিনয় করতেন তিনি ।

Related Articles