Bengali SerialHoop Plus

পর্দার প্রেম গড়াচ্ছে বাস্তবে? সত্যিই কি জগদ্ধাত্রীর মনের মানুষ স্বয়ম্ভূ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ লাগাতার বেঙ্গল টপার তো বটেই, দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিকের তালিকায় সর্বোচ্চ স্থান করে নিয়েছে। ‘জগদ্ধাত্রী’-র নামভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। তাঁর বিপরীতে রয়েছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadip Mukherjee)। ‘জগদ্ধাত্রী’ পাল্টে দিয়েছে অঙ্কিতার জীবন। এর আগে কয়েকটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এমনকি একটি নামী ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে সিলেক্ট হওয়ার পর শুটিংয়ের আগের দিন অঙ্কিতা জানতে পারেন, ধারাবাহিক থেকে বাদ পড়েছেন তিনি। তবে এরপরই সুযোগ আসে ‘জগদ্ধাত্রী’ হয়ে ওঠার যা অঙ্কিতার জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে জগদ্ধাত্রী ওরফে জ্যাস ও স্বয়ম্ভূর অনস্ক্রিন রসায়ন নজরকাড়া। পাশাপাশি বাস্তব জীবনেও অঙ্কিতা ও সৌম্যদীপের জুটি দর্শকদের পছন্দ। প্রায়ই একসাথে ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যায় তাঁদের। ফলে অনুরাগীদের একাংশ দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন। শোনা যাচ্ছে, একসময়ের বন্ধুত্ব পরিণত হয়েছে প্রেমে। কিন্তু এখনও অবধি তা স্বীকার করতে রাজি নন পর্দার জগদ্ধাত্রী ও স্বয়ম্ভূ। অঙ্কিতা জানিয়েছেন, ধারাবাহিকের শুরু থেকেই তাঁদের সকলের সম্পর্ক খুব সুন্দর। কারণ তাঁরা সকলেই কাছাকাছি বয়সের। সকাল থেকেই তাঁরা একসাথে থাকেন, কাজ করেন ও দেদার খাওয়া-দাওয়া তো আছেই। ফলে সকলের মধ্যে গড়ে উঠেছে খুব ভালো বন্ধুত্ব।

এর মধ্যেই শনিবার ইন্সটাগ্রামে অঙ্কিতা একটি রিল শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে রয়েছেন তিনি। ঠোঁট ফুলিয়ে কপট অভিমান দেখাচ্ছেন অঙ্কিতা। ভিডিওতে ‘তুম কেয়া মিলে’ গানটি ব্যবহার করলেও ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, কেউ তো আসুক তাঁর জীবনে।

সাম্প্রতিক সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, কেরিয়ারের প্রতি বর্তমানে তিনি ফোকাসড। প্রেমের বিষয়ে কিছুই ভাবতে চান না তিনি।

whatsapp logo