whatsapp channel

Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর

পুজো মানেই প্রেম আর প্রেম মানেই পুজো। আর মাত্র কয়েকদিন বাকি মায়ের আগমনের। শরৎ আসতে না আসতেই প্রেমের পরশ মনে মিষ্টি আনন্দ বুলিয়ে যায়। ইচ্ছে করে প্রেম করতে, মনের মানুষের…

Avatar

পুজো মানেই প্রেম আর প্রেম মানেই পুজো। আর মাত্র কয়েকদিন বাকি মায়ের আগমনের। শরৎ আসতে না আসতেই প্রেমের পরশ মনে মিষ্টি আনন্দ বুলিয়ে যায়। ইচ্ছে করে প্রেম করতে, মনের মানুষের সঙ্গে ঘুরতে, খেতে, সময় কাটাতে। আর মনের মানুষ যদি একটু পাগল পাগল হয় প্রেমে তাহলে তো কোনো কথাই নেই, প্রেম জমে ক্ষীর।

সেরকমই আরো একটি নতুন প্রেমের সূচনা হচ্ছে চুপিচুপি। গণমাধ্যমে এসে বিশেষ বন্ধু বা খুব ভালো বন্ধু হিসেবে স্বীকার করে নিলেও আম জনতা বুঝে গিয়েছেন এটাই হল প্রেমের সূত্রপাত।

তিনটে বিয়ে, বিচ্ছেদ ও সন্তান সবটা নিয়েও যে মানুষ নতুন করে ভাবতে পারে, বাঁচতে চায়, স্বপ্ন দেখতে চায় সেটা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে না দেখলে বোঝা সম্ভব নয়। টলি কুইন শ্রাবন্তী যেমন সুন্দরী, তেমনই একজন সফল অভিনেত্রী। বিয়ে বিতর্কের মাঝেও হাতে তার একের পর এক প্রজেক্ট। এরমধ্যে নতুন গুঞ্জন ফের প্রেম, ফের বিয়ে!

Srabanti Chatterjee: এবার কি চতুর্থ বিয়ে! শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম জমে ক্ষীর
অভিরূপের পোস্টে শ্রাবন্তীর কমেন্ট

ঘটনা হল, শ্রাবন্তীর বর্তমান বিশেষ বা ভালো বন্ধু সোশ্যাল মিডিয়ায় কিছু কথা লেখেন, যায় অর্থ এককথায় এই যে তার পাগলাটে মেয়ে পছন্দ। সেই, বিশেষ বন্ধু অভিরূপের পোস্টে শ্রাবন্তীর কমেন্ট! ব্যাস হয়েই গেল প্রেমের সূচনা। সামনেই পুজো, তার আগেই সবুজ সংকেত দিচ্ছেন অভিনেত্রী। লজ্জায় লাল হয়ে ইমোজী দিয়ে কমেন্ট করেন অভিনেত্রী। এতেই অনেকের ধারণা হয়তো আবারও প্রেমে পড়েছেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

whatsapp logo