Hoop PlusTollywood

Puja Banerjee: ব্লাউজ ছাড়া শাড়ি পরে নববর্ষ উদযাপন করলেন পূজা!

ছোট পর্দায় বেশ জনপ্রিয় হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। আঞ্চলিক থেকে সর্বভারতীয় স্তরের টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। করেছেন তেলেগু ছবিতে অভিনয়ও। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই তাকে দেখা যায় নানা সাজে, নানা অবতারে। কখনো শাড়ি পরে বঙ্গসুন্দরী হয়ে অবতীর্ণ হন তিনি, কখনো আবার পাশ্চাত্য কোনো পোশাকে বোল্ড হয়ে ওঠেন তিনি এমনকি নীল জলরাশির মাঝে খোলামেলা বিকিনিতে নগ্নিকা হতেও তেমন কুণ্ঠাবোধ করেন না তিনি। তবে এবার সেসব নয়, অন্য ধরনের এক পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। নতুন বছরের প্রথম দিনেই বাঙালি গৃহবধূর সাজের মাঝে ধরা দিল তার অমলিন সৌন্দর্য।ঠিক যেন এক বাঙালি পরিণীতা হয়ে উঠলেন অভিনেত্রী।

পয়লা বৈশাখের সকাল থেকেই সামাজিক মাধ্যমে ছবির রমরমা। আর সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ও। তিনিও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে দেখা গেছে লালের উপর কালো রংয়ের প্রিন্টেড একটি তাঁতের শাড়িতে। তবে ব্লাউজ ছাড়াই শাড়িটি পরেছেন অভিনেত্রী। মুখে মেকআপ তেমন কিছু নেই, নিউড মেকআপের আস্তরণ দৃশ্যমান, ঠোঁটেও লাগিয়েছেন নিউড লিপষ্টিক। তবে চোখে রয়েছে কাজল, কপালে লাল টিপ, সিঁথিভর্তি সিঁদুর, হাতে শাঁখা পলা- সব মিলিয়ে এক বাঙালি গৃহবধূর সাজে দেখা গেল পর্দার পার্বতীকে।

কোনো এক গ্রাম্য পরিবেশে পুকুরের পাশে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে ক্যাপশনটিও। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ নববর্ষ সবাইকে। খুব ভালো কাটুক সকলের এই নতুন বছর।’ আর এই পোস্টের কমেন্ট বক্সে যেমন ভক্তদের থেকে ভালোবাসার জোয়ার পেয়েছেন তিনি, তেমনই আবার অনেকেই তাকেও পাল্টা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই আবার যে তার সৌন্দর্যে পাগল হয়েছেন, সেকথা লিখে জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা