whatsapp channel

পরনে কনের সাজ মাথাভর্তি সিঁদুর, বিতর্কের মধ্যেই ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) ও নুসরত জাহান (nusrat jahan) এই মুহূর্তে টলিউডের সবচেয়ে চর্চিত নায়িকা। তবে নিজেদের কেরিয়ারের কারণে নয়, তাঁরা চর্চিত নিজেদের বিয়ের কারণে। সম্প্রতি দুই নায়িকাকে একসাথে হাউস…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) ও নুসরত জাহান (nusrat jahan) এই মুহূর্তে টলিউডের সবচেয়ে চর্চিত নায়িকা। তবে নিজেদের কেরিয়ারের কারণে নয়, তাঁরা চর্চিত নিজেদের বিয়ের কারণে। সম্প্রতি দুই নায়িকাকে একসাথে হাউস পার্টিতে দেখা গেছে। একদিকে যখন নুসরত নিজের বিয়েকে ‘অবৈধ’ ঘোষণা করেছেন, তখন অপরদিকে সবাইকে চমকে দিয়ে বিয়ের সাজে ধরা দিলেন শ্রাবন্তী।

Advertisements

আপাদমস্তক লাল রঙের শাড়ি ও ব্লাউজ পরে,মানানসই কুন্দনের গয়না ও মাথায় টোপরে সেজে ছবি তুলেছেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর দৃষ্টি অর্ধনমিত ও মুখে সলজ্জ হাসি এবং সিঁথি সিঁদুরে রাঙা। শ্রাবন্তী ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করতেই নেটিজেনদের একাংশ চমকে গিয়েছিলেন। রোশন (Roshan singh)-এর বৈবাহিক অধিকার কি কোর্টে যাওয়ার আগেই পুনঃপ্রতিষ্ঠা হয়ে গেল? অন্তত নেটিজেনরা এমনটাই ভেবেছিলেন। কিন্তু শেষমেষ দেখা গেল, এটি নিছক একটি ফটোশুট ছাড়া আর কিছুই নয়।

Advertisements

Advertisements

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন প্রথমে বিবাহ বিচ্ছেদ চাইলেও পরে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করেছেন যার শুনানি রয়েছে জুলাই মাসে। আপাতত শ্রাবন্তী নিজের ছেলে অভিমন‍্যুর সঙ্গে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন এবং রোশন থাকছেন তাঁদের পারিবারিক ফ্ল্যাটে।

Advertisements

তবে শ্রাবন্তীর জীবনের চিত্রনাট্যে আগমন ঘটেছে তাঁর নতুন প্রেমিকের। বাইপাসের ধারে শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেই আবাসনের বাসিন্দা শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nag chowdhury)। অভিরূপ ‘রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। এছাড়াও তিনি তিনটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন। অভিরূপ ফেসবুক ও ইন্সটাগ্রাম প্রোফাইল লক করে রেখেছেন। তবে শ্রাবন্তীকে ইন্সটাগ্রামে ফলো করেন তিনি। 31 বছর বয়সী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের একমাস পূর্ণ হয়েছে। 31শে মার্চ সম্পর্কের একমাস উদযাপন উপলক্ষ্যে পার্টিও করেছেন অভিরূপ ও শ্রাবন্তী। অভিরূপ রীতিমত পার্টি করতে ভালোবাসেন। শহরের বড় বড় পার্টিতে তাঁকে দেখা যায়। এবার শ্রাবন্তী-রোশন-অভিরূপ-এর ত্রিকোণ প্রেমের পরিণতি কি হবে তা জানতে অপেক্ষা করতে হবে জুলাই মাস অবধি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media