Bengali SerialHoop Plus

Pilu: রশ্মিকা মন্দানার ভঙ্গিতে ‘সামি সামি’ গানে উদ্দাম নাচ পিলুর, ভাইরাল ভিডিও

জি বাংলা এখনও টিআরপি যুদ্ধে বিজয়ীর স্থানে রয়েছে। নতুন ধারাবাহিক ‛পিলু’ আসতে না আসতেই দর্শকদের মনে বাসা বেঁধে ফেলেছে। টিআরপিরর দৌড়েও এগিয়ে আছে। ‛পিলু’ চরিত্রে মেঘা দাঁ যে এখন অনুরাগীদের মধ্যস্ত তা প্রমাণিত হলো সম্প্রতি স্যোশাল মিডিয়ায় জি বাংলার হ্যান্ডেলে শেয়ার করা একটি রিল ভিডিওতে।

বলা বাহুল্য, পুস্পার গানগুলি এখনো ট্রেন্ডিং-এর খাতায় তালিকাবদ্ধ। ছবিটির ‛সামি সামি’ গানে পা মেলালেন মেঘা। লাল-হলুদ শাড়ি পরে গানটির প্রত্যেকটি পর্যায় ভারী সুন্দর করে অনুসরণ করেছেন তিনি। কখনও বাঁশের সাঁকোয় আবার কখনও বা নদীর পাড়ে কোমর দুলিয়েছেন দর্শকের ‘পিলু’। আকর্ষণীয় ভঙ্গিমায় বেশ মনোহরা দেখাচ্ছিল তাঁকে।

ডান্স বাংলা ডান্স থেকে ধারাবাহিক ফ্লোরে সব জায়গাতেই খ্যাতি অর্জন করছেন মেঘা। সম্প্রতি নাচের ভিডিওতেও অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি। জি বাংলার ফ্যানপেজ থেকে বলেছে, ‛তুমি কিন্তু জি-এর সব হিরোইনদের মধ্যে বেস্ট ডান্সার’। আবার কারও ভাষায়, ‛দারুন লাগে তোমার নাচ’। তবে, মন্তব্যের হাওয়া থেকে বেশ বোঝা যাচ্ছিল এরই মধ্যে জি-এর পিলু বাংলার ড্রয়িং রুমের বিশেষ অংশ।

প্রসঙ্গত, ‛পিলু’র গল্প সুরের ছন্দে বাঁধা। কিন্তু সেই সুরে বাঁধা সৃষ্টি করে গুরু মা। গুরুতর অপমানিত হয়ে ফিরে আসে ‛পিলু’ ‛সুরমন্ডল’ থেকে গ্রামে। সংগীতচর্চা করতে গিয়েছিল সে গুরুজির কাছে। কিন্তু গুরুজি ‛পিলু’কে ফেরানোর জন্য আহির অর্থাৎ বিখ্যাত সংগীতশিল্পী আহিরকে গ্রামে পাঠান। গ্রাম তখন ‛টুসু’ উৎসবে গমগম করছে। আচমকা আহিরের হাত থেকে ফুলের মালা গিয়ে পড়ে পিলুর গলায়। পুরোহিতের কথা মতো বিবাহিত তারা। কি করবে এবার আহির-পিলু? পিলু কি ফিরবে শহরে?

Related Articles