whatsapp channel

করোনায় দৃষ্টিশক্তি হারালেন ‘রোজগেরে গিন্নি’র সঞ্চালিকা পরমা বন্দ্যোপাধ্যায়

সর্বনাশা কোভিড যে শুধু মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে তা নয়, শরীরের অঙ্গ প্রত্যঙ্গ নষ্ট করে দিচ্ছে। সেরকমই এক বড় উদাহরণ হলেন শিল্পী পরমা বন্দোপাধ্যায়। আপাতত হাসপাতালে ভর্তি আছেন তিনি। তিনি…

Avatar

HoopHaap Digital Media

সর্বনাশা কোভিড যে শুধু মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে তা নয়, শরীরের অঙ্গ প্রত্যঙ্গ নষ্ট করে দিচ্ছে। সেরকমই এক বড় উদাহরণ হলেন শিল্পী পরমা বন্দোপাধ্যায়।

আপাতত হাসপাতালে ভর্তি আছেন তিনি। তিনি তার বা চোঁখের প্রায় ৮০% শতাংশ খুইয়ে ফেলেছেন। অভিনেত্রীর কথায় শুক্রবার থেকেই তিনি নাকি তার বা চোখে ঝাপসা দেখছিলেন। এরপরেই ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেন তিনি। বর্তমানে হাসপাতালে ভর্তি গায়িকা শিল্পী।

এদিন সোশ্যাল মিডিয়ায় পরমা লেখেন, “কোভিড থেকে সাবধান। এই রোগে আপনি হয়তো বেঁচে যেতে পারেন, কিন্তু আপনার শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি কোনও আগাম সতর্কতা ছাড়াই নষ্ট হয়ে যেতে পারে।” এছাড়াও পরমা জানান, “আমি জানি না আমার বর্তমান পরিস্থিতি কী…জানি না আমি আমার দৃষ্টি ফিরে পাব কিনা, তবে চিকিৎসা চলছে…।” আপাতত গায়িকার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা। উল্লেখ্য, সূত্রের খবর করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ আসতে চলেছে খুব শীঘ্রই। এইবার এই ভাইরাস থেকে রেহাই পাবে না বাচ্চারাও।

একটা সময় তিনি বাংলা গেম শো ‘রোজগার গিন্নি’র উপস্থাপক ছিলেন। তবে তিনি একজন প্রতিষ্ঠিত গায়িকা। ‘এলার চার অধ্যায়’, ‘ভূতের ভবিষ্যত’ এর মতন বাংলা মুভিতে গান গেয়েছেন তিনি। বর্তমানে, গায়িকা পরমা মানসিক ভাবে কিছুটা বিধ্বস্ত ছিলেন। তাই তার বাড়ির একজন সদস্য গণমাধ্যমে জানান, ‘‘কী ভাবে পরমা এই অঘটনের শিকার হলেন আমরা জানি না। চিকিৎসকেরাও বলতে পারছেন না। তাঁদের মতে, কোনও কিছু সংক্রমণের কারণে এই অঘটন ঘটতে পারে। আবার অন্য কারণও থাকতে পারে।’’

Avatar