Advertisements

Solanki Roy: ভালোবেসেও ভেঙেছে প্রথম সংসার, প্রেমিকের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারবেন শোলাঙ্কি!

Nirajana Nag

Nirajana Nag

Follow

অতি সম্প্রতি নিজের প্রথম বিয়ের বিচ্ছেদের (Divorce) খবর প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। নিজের স্কুল জীবনের বন্ধুকেই ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু টেকেনি সেই বিয়ে। গত বছরই আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে শোলাঙ্কির। এতদিন পর বিষয়টি নিয়ে মুখ খুলে সকলকে বড়সড় চমক দিয়েছেন তিনি। আর তারপরেই প্রশ্ন উঠতে শুরু করেছে, এবার কি তবে দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি?

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, অভিনেতা সোহম মজুমদারের (Soham Majumder) সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন শোলাঙ্কি। বর্তমানে কলকাতা ছেড়ে মুম্বইতে রয়েছেন তিনি। এর নেপথ্যে কারণও নাকি সোহম। সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয় বিয়ের ব্যাপারে শোলাঙ্কি বলেন, আর বিয়ে করবেন না এমন কোনো ব্যাপার নেই। তবে প্রথম বিয়ে থেকে বুঝেছেন যে করতেই হবে এমনও কোনো ব্যাপার নেই। তাঁর মনের উপরেই সবটা নির্ভর করবে।

শোলাঙ্কি আরো বলেন, তিনি বুঝেছেন যে একে অপরের প্রতি ভালোবাসার উপরে বিয়েটা টিকে থাকে না। দুটি মানুষের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি এক রকম কিনা তার উপরে নির্ভর করে তাদের বিয়ে টেকা বা না টেকা। স্বামীর থেকে বড় কথা, একজন সঙ্গী চান শোলাঙ্কি যে তাঁকে সবদিক দিয়ে সঙ্গ দেবেন। তবে বিয়েতেও তাঁর কোনো আপত্তি নেই বলেই জানান শোলাঙ্কি।

প্রসঙ্গত, ২০১৮ সালের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। নিজের বন্ধুকেই ভালোবেসে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। বিয়ে করেছিলেন নিজের স্কুলের বন্ধু শাক্য বোসকে। তারপর স্বামীর সঙ্গে নিউজিল্যান্ড চলে যান শোলাঙ্কি। এক বছর পরেই কলকাতা ফেরেন তিনি। তারপর থেকেই অদ্ভূত ভাবে দূরত্ব বাড়তে থাকে তাঁদের মধ্যে। ২০২৩ সালেই আইনি ডিভোর্স হয়ে গিয়েছে তাঁর। কিন্তু প্রাক্তন স্বামীর ভূয়সী প্রশংসা করে শোলাঙ্কি বলেন, তাঁর প্রাক্তন স্বামীর মতো মানুষ হয় না। তিনি এটা মন থেকে বিশ্বাস করেন।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow