BollywoodHoop Plus

Amitabh Bachchan: শিরা কেটে মারাত্মক রক্তক্ষরণ অমিতাভ বচ্চনের, ভয়াবহ দুর্ঘটনা কেবিসি-র সেটে!

কয়েক মাস আগেই দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তবে তাঁর নতুন ফিল্ম ‘গুডবাই’ মুক্তি পাওয়ার আগে করোনামুক্ত হলেও সাবধানতা অবলম্বন করার ফলে ফিল্মের ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত থাকেননি বিগ বি। তবে ছিল তাঁর ভার্চুয়াল মেসেজ। কিন্তু দীপাবলীর আগে আবারও অসুস্থ হয়ে পড়লেন অমিতাভ। এটা অঘটনও বলা যায়।

‘কৌন বনেগা ক্রোড়পতি’-র চলতি সিজনের সেটে ঘটে গিয়েছে এই অঘটন। ঘটনাটি অবশ্য অমিতাভ নিজেই ব্লগে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সেটে অসাবধানতা বশতঃ একটি ধারালো ধাতু তাঁর পায়ে লাগে। এর ফলে বাঁ পায়ের কাফ মাসলের একটি শিরা কেটে গিয়ে মারাত্মক রক্তক্ষরণ শুরু হয়। কষ্ট হলেও নিজেকে স্থির রাখার চেষ্টা করেছিলেন অমিতাভ। দ্রুত তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ওটি-তেও নিজেকে সামলে নিয়েছেন অমিতাভ। একাধিক স্টিচ হয়েছে তাঁর বাঁ পায়ে। কষ্ট হলেও চুপ করে থেকেছেন বিগ বি। তবে অমিতাভ এই ঘটনার জন্য বিন্দুমাত্র ক্ষিপ্ত নন ‘কেবিসি’-র আয়োজকদের উপর।

তিনি জানিয়েছেন, ‘কেবিসি’-র সেটে তাঁর প্রতি যথেষ্ট যত্ন নেওয়া হয়। অমিতাভ জানিয়েছেন, চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। উঠে দাঁড়ানো, হাঁটা-চলা, বারণ রয়েছে সবকিছুই। এমনকি ট্রেডমিলে হাঁটার অনুমতিও দেওয়া হয়নি অমিতাভকে। তবে জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চান বিগ বি। তিনি লিখেছেন, যন্ত্রণার মধ্যেও একটি মজা থাকে। তবে তা চিরস্থায়ী নয়। কিন্তু দুঃখের বিষয় হল, এর ফলে আজীবন শরীরে দাগ থেকে যায়।

শাহেনশাহ জানিয়েছেন, বর্তমানে তিনি অনেকটাই ভালো আছেন। কিন্তু যন্ত্রণার সাথে তাঁকে লড়াই করতে হচ্ছে প্রতিনিয়ত। ফলে তিনি ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন। দেশ জুড়ে চলছে দীপাবলী। তার মধ্যেই বিগ বি-র আরোগ্য কামনা করছেন তাঁর অগণিত অনুরাগী।