BollywoodHoop Plus

Nora Fatehi: মরিশাসে ছুটি কাটাচ্ছেন নোরা, পেলেন না বাংলাদেশ যাওয়ার অনুমতি

নোরা ফতেহি (Nora Fatehi) বর্তমানে মরিশাসে ছুটি কাটাচ্ছেন। কয়েকদিন আগেই মরিশাস থেকে তাঁর একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেখানে সি-বিচে দুইজন পুরুষ বন্ধুর সাথে নাচ করতে দেখা গিয়েছিল নোরাকে। তাঁর পরনে ছিল বিকিনি টপ ও হট প্যান্ট। এবার মরিশাস থেকে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন নোরা।

নোরার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার বিকিনি ও ডেনিমের হট প্যান্ট। হালকা মেকআপ করে কানে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন নোরা। চুলে বেঁধেছেন বান ও চোখে রয়েছে কালো সানগ্লাস। নোরার সাথে রয়েছেন তাঁর বন্ধু ও ফটোগ্রাফার অনুপ সার্ভ (Anup Surve)। অনুপের পরনে রয়েছে নীল-সাদা স্ট্রাইপড শার্ট ও সাদা রঙের শর্ট প্যান্ট। তাঁর চোখে রয়েছে কালো ফ্রেমের হলুদ সানগ্লাস। শার্টের সবকটি বোতাম খোলা রয়েছে। ফলে অনুপের সিক্স প‍্যাক অ্যাবস দৃশ্যমান হয়েছে। অনুপের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নোরা। একটি ইয়টে তোলা হয়েছে ছবিগুলি। চারপাশে দেখা যাচ্ছে সমুদ্রের সবুজ জলরাশি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ডলফিনের ইমোজি দিয়ে ‘ভাইবস’ কথাটি লিখেছেন নোরা।

তবে নোরা যখন মরিশাসে ছুটি কাটাতে ব্যস্ত, সেই সময় এল দুঃসংবাদ। ঢাকায় ডান্স পারফরম্যান্স করতে যেতে পারবেন না নোরা। বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রকের তরফ থেকে নোরাকে বাংলাদেশে আসার বা অনুষ্ঠান করার অনুমতি দেওয়া হল না। আগামী নভেম্বর মাসে ‘উওম্যান লিডারশিপ কর্পোরেশন’ আয়োজিত একটি অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স ও পুরষ্কার প্রদানের জন্য নোরার ঢাকা যাওয়ার কথা ছিল। কিন্তু বাংলাদেশ সরকারের কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রকের তরফে জানানো হয়েছে, আর্থিক কারণবশতঃ তাঁকে অনুমতি দেওয়া যাবে না।

বর্তমানে বিশ্বব্যাপী আর্থিক পরিস্থিতির কথা মাথায় রেখে নোরাকে বাংলাদেশে অনুষ্ঠান করার অনুমতি দেয়নি বাংলাদেশ সরকার।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo