whatsapp channel

Urfi Javed: গোপনাঙ্গের বদলে মুখে অন্তর্বাস! উরফিকে দেখে দেদার কটাক্ষ ছুঁড়লেন সকলে

বিতর্ক, সমালোচনা ও সোশ্যাল মিডিয়া সেনসেশনের অপর নাম উরফি জাভেদ (Urfi Javed)। বিতর্কের কেন্দ্রে থাকে একটসি বিষয়, সেটা হল তার ছকভাঙা পোশাক। বাহারি পোশাকে কিভাবে দর্শকদের মন জয় করতে হয়,…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিতর্ক, সমালোচনা ও সোশ্যাল মিডিয়া সেনসেশনের অপর নাম উরফি জাভেদ (Urfi Javed)। বিতর্কের কেন্দ্রে থাকে একটসি বিষয়, সেটা হল তার ছকভাঙা পোশাক। বাহারি পোশাকে কিভাবে দর্শকদের মন জয় করতে হয়, তা ভালোভাবেই জানেন এই মডেল। অভিনয়ে নেই তেমন দক্ষতা, অভিনয়ের ব্যাপারে খুব একটা ভাবেননি তিনি নিজেও, তার একটুই অস্ত্র- ফ্যাশন। তার এই আল্ট্রা-মডার্ন ফ্যাশন অনেকের পছন্দসই না হলেও, অনেকের কাছে সাহসের আরেক নাম উরফি জাভেদ।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় বি-টাউনের এই মডেল। প্রায় প্রতিদিনই নিজেকে আলাদা আলাদা সব পোশাকে ঢেকে অবতীর্ণ হন সেখানে। কখনো সেফটিপিন দিয়ে ঢাকা গোপনাঙ্গ, কখনো আবার খাবারের প্লেট এবং জুসের গ্লাস দিয়ে আব্রু ঢাকেন তিনি। আর সেই নিয়ে বিতর্কের শেষ নেই নেটিজেনদের মধ্যে। তবে এবার উরফি যা করলেন, তা দেখে ঘুম উড়ল নেটপাড়ার বাসিন্দাদের। এবার কালো রংয়ের স্বচ্ছ পোশাকে স্বল্পবসনা হয়ে ধরা দিলেন এই মডেল। এই পোশাকের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, কালো নেট টিউব ব্রা এবং নেট গ্লাভসের সঙ্গে নেট প্যান্ট পরেছেন অভিনেত্রী। সঙ্গে গলায় নেটের নেকলেস এবং নেটের মাস্ক পরে অভিনেত্রী তার লুক সম্পূর্ণ করেছেন। চুল বাঁধা পিছনের দিকে, চোখে ভারী মেকআপ, পায়ে হাই হিল পরেছেন তিনি।

আর এই পোস্টেও ট্রোলের মুখোমুখি হতে হয়েছে এই মডেলকে। অনেকেই অনেক তির্যক মন্তব্য করেছেন এই লুক দেখে। কেউ লিখেছেন, ‘মুখে ওটা কি! দেখে মনে হচ্ছে অন্তর্বাস খুলে মুখে পরেছেন’; অন্যজন লিখেছেন, ‘আবার সেই আগের মতো ঢং শুরু হয়ে গেছে’; আবার কেউ লিখেছেন, ‘তোমাকে এভাবে দেখেই শরীর গরম হয়ে গেল’। অনেকেই আবার হাসির ইমোজি দিয়েছেন পোস্টের কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই এই মডেলের পাশে দাঁড়িয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন পাঞ্জাবি গায়ক হানি সিং (Honey Singh)। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে দেশের সকল মেয়েদের উরফি জাভেদের থেকে অনুপ্রেরণা নেওয়া উচিত। আর এই নিয়েও তুমুল শোরগোল পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকে এই নিয়ে গায়ককে ট্রোল করতেও ছাড়েননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা