whatsapp channel

Ishwari Deshpande: প্রেমিকের সঙ্গে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী!

বিনোদন জগতে ঘটেই চলেছে একের পর এক দুর্ঘটনা। গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যু দিয়ে এর শুরু। রাহু যেন গ্রাস করেছে বিনোদন জগতকে। এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিনোদন জগতে ঘটেই চলেছে একের পর এক দুর্ঘটনা। গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যু দিয়ে এর শুরু। রাহু যেন গ্রাস করেছে বিনোদন জগতকে। এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে (Ishwari Deshpande)।

Advertisements

Advertisements

গত 15 ই সেপ্টেম্বর ছুটি কাটাতে প্রেমিক শুভম দাদগে (Shubham Dadge)-র সঙ্গে গোয়ায় গিয়েছিলেন ঈশ্বরী। 20 শে সেপ্টেম্বর গোয়া থেকে ফেরার সময় আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে ঘটে এই মারাত্মক দুর্ঘটনা। দুর্ঘটনায় মারা গিয়েছেন শুভমও। গোয়া থেকে ফেরার পথে আচমকাই তাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাগা খাঁড়িতে গিয়ে পড়ে। প্রাথমিক তদন্তে জানা গেছে, জলে ডুবে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ঈশ্বরী ও শুভমের। বাগা খাঁড়িতে গাড়িটি উল্টে পড়বার পর গাড়ির সেন্ট্রাল লক আটকে গিয়েছিল। ফলে গাড়ি থেকে বেরোতে পারেননি ঈশ্বরী ও শুভম। এরপর দমকল এসে তাঁদের দেহ উদ্ধার করে। প্রাথমিক পোস্টমর্টেমের পর ঈশ্বরী ও শুভমের দেহ তুলে দেওয়া হয় তাঁদের পরিবারের হাতে।

Advertisements

ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, আগামী মাসে শুভম ও ঈশ্বরীর এনগেজমেন্ট হওয়ার কথা ছিল। দুজনেই পুণের বাসিন্দা। নিজেদের সম্পর্ক নিয়ে খুব খুশি ছিলেন তাঁরা। পরিবারের অনুমতি নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন ঈশ্বরী ও শুভম। তাঁদের অকালপ্রয়াণে কার্যতঃ ভেঙে পড়েছে তাঁদের পরিবার।

Advertisements

কিছুদিন আগে বেশ কয়েকটি হিন্দি ও মারাঠি প্রোজেক্টের শুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। তিনি যথেষ্ট প্রতিভাময়ী অভিনেত্রী ছিলেন। সুনীল চৌথমল (Sunil Chauthmal)-এর ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করার কথা ছিল ঈশ্বরীর। তাঁর আকস্মিক মৃত্যু এখনও বিশ্বাস করতে পারছেন না ঘনিষ্ঠ জনরা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media