whatsapp channel

মডেলিং থেকে অভিনয়ে পা, বাস্তবে কোন অভিনেতার প্রেমিকা ‘মন ফাগুন’-এর পিহু!

পিহু-টুবাইদার প্রেমের গল্প বলছে ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় ফের ফিরছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। যিনি ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘চিকিৎসক উজান চট্টোপাধ্যায়’। তবে নায়িকা চরিত্রে একদম ফ্রেশ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পিহু-টুবাইদার প্রেমের গল্প বলছে ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় ফের ফিরছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। যিনি ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘চিকিৎসক উজান চট্টোপাধ্যায়’। তবে নায়িকা চরিত্রে একদম ফ্রেশ মুখ, তিনি সৃজলা গুহ। অভিনয়ের জগতে নতুন হলেও মডেলিং দুনিয়ায় জনপ্রিয় মুখ সৃজলা।

Advertisements

মডেলিং থেকে অভিনয়ে পা, বাস্তবে কোন অভিনেতার প্রেমিকা 'মন ফাগুন'-এর পিহু!

Advertisements

শোনা গিয়েছে  ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের ‘দীপু’ ওরফে রোহন ভট্টাচার্যের সঙ্গে এক বিশেষ বন্ধুত্বের সম্পর্কে আছেন সৃজলা। সম্প্রতি ব্যাক্তিগত জীবন নিয়ে খোলামেলা আড্ডা দিলেন অভিনেত্রী এক সংবাদমাধ্যমে। সেই সূত্র ধরেই জানা গেল ছেলেবেলার প্রেম প্রসঙ্গে। মেয়েরা কিংবা সাধারণত ছেলেবেলাতেই বেশি প্রেম করে।

Advertisements

স্কুল লাইফে প্রেম করেননি বা কাউকে একটুও পছন্দ হয়নি এমন মানুষ খুবই কম আছে বলতে হয়। কারণ বয়ঃসন্ধিকালে হরমোনের উথাল পাতালের জন্য মন দেওয়া নেওয়া পর্ব একটি আধটু চলে। তবে অভিনেত্রী তথা মডেল সৃজলা জানিয়েছেন যে পড়াশুনোর এতটাই চাপ ছিল যে প্রেম করা হয়নি তবে অনেক ছেলে বন্ধু ছিল তার। অবশ্য, অভিনেত্রীর বিশ্বাস করেন যে যদি বন্ধুত্ব খাঁটি হয়, তবে ছোটবেলার প্রেম বা ভালবাসা– সেটা থেকে যায়।

Advertisements

মডেলিং থেকে অভিনয়ে পা, বাস্তবে কোন অভিনেতার প্রেমিকা 'মন ফাগুন'-এর পিহু!

এদিকে বিশেষ বন্ধু রোহণ প্রসঙ্গে অভিনেত্রীর পরিস্কার জবাব, রোহন অবশ্যই খুব ভাল বন্ধু। বহু বছরের চেনা জানা। ধীরে ধীরে নাকি তাদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছে। সৃজলার বিশ্বাস বন্ধুত্ব আছে বলেই সেটা সম্ভব হয়েছে। পরবর্তীতে রোহণকেই বিয়ে করবেন কিনা সেই উত্তর দেননি তিনি। তবে মন ফাগুন ধারাবাহিকের অভিনেত্রী জানিয়েছেন, “বর্তমানে রোহনের মতো বন্ধু আমার আর কেউ নেই।”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media