whatsapp channel

Tathagata-Debolina: বিয়ের মাসেই বিচ্ছেদের সুর! তথাগত-দেবলীনা’র সম্পর্ক বিচ্ছেদে সরগরম টলিপাড়া

বিয়ে আছে মানে বিচ্ছেদও আছে, এবং দিনদিন এই বিচ্ছেদ যেন বেড়েই চলেছে। মুদ্রার এপিঠ ওপিঠ এর মতন বিয়ে-বিচ্ছেদ একে অপরের সম্পূরক হয়ে উঠেছে। বিয়ের সংখ্যা যেমন বাড়ছে তেমনই বাড়ছে বিচ্ছেদের…

Avatar

HoopHaap Digital Media

বিয়ে আছে মানে বিচ্ছেদও আছে, এবং দিনদিন এই বিচ্ছেদ যেন বেড়েই চলেছে। মুদ্রার এপিঠ ওপিঠ এর মতন বিয়ে-বিচ্ছেদ একে অপরের সম্পূরক হয়ে উঠেছে। বিয়ের সংখ্যা যেমন বাড়ছে তেমনই বাড়ছে বিচ্ছেদের সংখ্যা। কিন্তু, এর কারণ কী? সেই কারণের দিকে যাব না, তবে টলিউডে আরো একটি দুঃসংবাদ গজিয়ে উঠেছে। এবারের খবর কোনো বিয়ে সংক্রান্ত নয়, বরং বিচ্ছেদ বিষয়ে। এই বিচ্ছেদের তালিকায় রয়েছেন তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত (Tathagata Mukherjee & Debolina Dutta)

কিছুদিন আগেই অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিবাহ বিচ্ছেদ নিয়ে সরগরম হয় টলি পাড়া। সেই রেশ মিটতে না মিটতেই আবারও খবর এলো তথাগত-দেবলীনার দুঃসংবাদ। প্রায় আট বছরের সম্পর্ক এই জুটির। একসঙ্গে যেমন স্ক্রিন শেয়ার করেছেন তেমনই বিভিন্ন সামাজিক কাজে দুজনে ব্রতী হয়েছেন। এরপরেও বিচ্ছেদ? কী কারণ?

বিচ্ছেদ সংক্রান্ত তথ্য নিয়ে এক দৈনিক সংবাদপত্র যোগাযোগ করে দেবলীনা দত্তের সঙ্গে। বিচ্ছেদ নিয়ে তিনি সরাসরি মুখ খোলেননি। তবে তিনি জানান, ‘‘আমার মা হৃদ্‌রোগী। কাজের বাইরে তাঁর দেখভালে ব্যস্ত আমি। আমার দায়িত্বে আমার তিনটি সারমেয়ও রয়েছে। এ সবের বাইরে আমার কোনও দিকে নজর নেই।’’

পরকীয়া’র জেরেই কি এই বিচ্ছেদ? এর কোনো সঠিক তথ্য প্রমাণ নেই। তবে পরকীয়ার সুর ভেসে আসছে। শোনা যাচ্ছে বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তথাগত। এই ব্যাপারেও এক দৈনিক সংবাদপত্র যোগাযোগ করে তথাগতর সঙ্গে। তিনি সরাসরি বিচ্ছেদ নিয়ে কিছু না বললেও জানান, ‘‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’’ জানা গিয়েছে যে তিনি এই মুহূর্তে তার নিজের মা-বাবাকে নিয়ে রয়েছেন। তাঁদের গায়ে যাতে কোনও আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছেন। এছাড়াও তথাগত এও জানান যে প্রথম বিচ্ছেদ তিনি আনুষ্ঠানিক ভাবে বলেননি কাউকে তাই এইবারও চুপ থাকবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media