Bengali SerialHoop Plus

Solanki Roy: ব্লাউজ ছাড়াই ক্যামেরার সামনে এলেন ‘গাঁটছড়া’-র খড়ি, প্রশংসার পাশাপাশি চলল কড়া সমালোচনা

যেই অনুরাগীরা এতদিন শোলাঙ্কি বলতে অজ্ঞান তারাই হৈহৈ করে কটাক্ষ করতে শুরু করে দিল। পছন্দ নয় তাদের প্রিয় অভিনেত্রীর এমন রূপ। যাকে শুধু মাত্র শাড়ি কিংবা সালোয়ার কামিজে দেখতে অভ্যস্থ সেই মানুষটি কিভাবে এতটা বোল্ড হয়ে গেল! তাজ্জব বাংলার দর্শকরা।

অভিনেত্রী শোলাঙ্কি (Solanki Roy) বর্তমানে অভিনয় করছেন গাঁটছড়া ধারাবাহিকে। অভিনেতা গৌরব চ্যাটার্জির বিপরীতে তিনি রয়েছেন। পর্দায় ঋদ্ধি-খড়ির রোম্যান্স জমজমাট, এবং এই জন্য টিআরপি লিস্টে এক বা দুইয়ে জায়গা করে নেয় এই জুটি। কিন্তু, বাংলার দর্শক এখন ক্ষেপে লাল। তাদের প্রিয় অভিনেত্রীর পোশাক তাদের এক্কেবারে পছন্দ হয়নি। তাহলে কি এর প্রভাব ধারাবাহিকে আসবে?

প্রসঙ্গত, পর্দায় শাড়ি কিংবা সালোয়ারে সাজলেও বাস্তবে খড়ি ওরফে শোলাঙ্কি খুবই স্টাইলিশ। বিয়ের পর দীর্ঘদিন বিদেশেই ছিলেন। ফিরে এসে সিনেমা ধারাবাহিকে জাকিয়ে বসেছেন। এরই মধ্যে বিদ্রুপের মুখোমুখি হতে হল অভিনেত্রীকে। কিন্তু, কেন?

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

অন্যান্য অভিনেত্রীদের মতন শোলাঙ্কি নিজে কিছু ফটোশ্যুট করিয়েছেন, যেখানে তাকে পাওয়া গিয়েছে লাল-সাদা শাড়িতে। পরনে তার শাড়ি থাকলেও নেই কোনো ব্লাউজ এবং কোনও অলঙ্কার। ব্লাউজ না থাকার কারণে বেশ কিছু দর্শক বা অনুরাগী ক্ষিপ্ত। ওহ, ছবির ক্যাপশনে শোলাঙ্কি লিখেছেন, ‘আজকেই যেন শ্রাবণ করেছে পণ,শোধ করে দেবে বৈশাখী সব ঋণ।’ যতই তিনি ক্যাপশনে ভালোবাসা উজাড় করে দিন না কেন, অনুরাগীদের মন গলছে না। কেউ কেউ দাবি করেছেন যে এখুনি এই ছবি ডিলিট করা উচিত। কি করবেন অভিনেত্রী?