Hoop PlusTollywood

Debchandrima Singha Roy: পরনে শুধুই অন্তর্বাস, আলো-আঁধারির খেলায় আবেদন বাড়ালেন দেবচন্দ্রিমা

টেলিভিশন থেকে বড়পর্দায় পা রাখা সফল অভিনেত্রীদের মধ্যে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) এর নাম না করলেই নয়। সিরিয়ালের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। দর্শকদের মন জয় করতে বেশি সময় লাগেনি তাঁর। বিশেষ করে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের চারু হয়ে গোটা বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন দেবচন্দ্রিমা। বর্তমানে অবশ্য ছোটপর্দা থেকে বেশ খানিকটা দূরত্ব বেড়েছে তাঁর। সিনেমা আর ওয়েব সিরিজেই বেশি দেখা যাচ্ছে তাঁকে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া তো রয়েছেই।

বর্তমান প্রজন্মের প্রায় সব অভিনেত্রীরাই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। দেবচন্দ্রিমাও ব্যতিক্রম নন। ইনস্টাগ্রামে ৭ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। নেটপাড়ার অনুরাগীদের সঙ্গে ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবনেরও নানান আপডেট শেয়ার করেন তিনি। অভিনয়ের পাশাপাশি দেবচন্দ্রিমার অন্যতম প্রিয় কাজ হল ঘুরতে যাওয়া। পায়ে কার্যত সরষে লাগানো রয়েছে তাঁর। সময় সুযোগ পেলেই দেশ বিদেশের নানান জায়গা এক্সপ্লোর করতে বেরিয়ে পড়েন তিনি। সেই সব ছবি, ভিডিও ভাগ করে নেন নেটিজেনদের সঙ্গে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবচন্দ্রিমার একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। এটি আসলে অভিনেত্রীর করা সাম্প্রতিক এক ফটোশুটের অংশ। কালো অন্তর্বাস পরে লেন্সবন্দি হয়েছেন তিনি। কালো লেসের ব্রালেটের সঙ্গে কালো শেপওয়্যার পরেছেন দেবচন্দ্রিমা। খোলা চুল, হালকা মেকআপ, আলো আঁধারির সিল্যুয়েটে ছবি তুলেছেন তিনি। সম্প্রতি একটি ফ্যান পেজের তরফে দেবচন্দ্রিমার এই ছবি শেয়ার করা হয়েছে যা দেখে মুগ্ধ নেট নাগরিকরা।

প্রসঙ্গত, প্রসঙ্গত, ছোটপর্দায় ‘সাঁঝের বাতি’র চারু হয়ে প্রথম খ্যাতির আলোয় আসেন দেবচন্দ্রিমা। দুটো সিজন ধরে চলেছিল তাঁর অভিনীত ধারাবাহিক ‘সাঁঝের বাতি’। টিআরপি খুব বেশি তুলতে না পারলেও দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের জুটিটাকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। তারপর স্টার জলসাতেই ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অভিনয় করেন দেবচন্দ্রিমা। কিন্তু চারুর মতো জনপ্রিয়তা পায়নি চিঠি চরিত্রটি। টিআরপির অভাবে খুব তাড়াতাড়িই ইতি টানা হয়েছিল গল্পে। দেবচন্দ্রিমাকে সম্প্রতি দেখা গিয়েছে ‘প্রেমে পড়া বারণ’ ওয়েব সিরিজে। অনিন্দ্য সেনগুপ্তর বিপরীতে এই সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই