whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী শুভশ্রীকে বিবাহবার্ষিকীতে বিশেষ উপহার রাজের, রইল ভিডিও

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর জুটিকে নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হতো। তাদের বিয়ে নিয়ে অনুরাগীরা সহ বহু মানুষ আগ্রহী ছিলেন। দেখতে দেখতে রাজ-শুভশ্রীর বিয়ের বয়স হলো দু'বছর। গতকালই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর জুটিকে নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হতো। তাদের বিয়ে নিয়ে অনুরাগীরা সহ বহু মানুষ আগ্রহী ছিলেন। দেখতে দেখতে রাজ-শুভশ্রীর বিয়ের বয়স হলো দু’বছর। গতকালই ছিল তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী। এই লকডাউনের মধ্যে কেউ কোনো রেস্টুরেন্টে যাওয়ার সাহস পাচ্ছে না। বা কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছে হলেও সেটা সম্ভব হচ্ছে না।

Advertisements

তাই তারা একটি আধুনিক পদ্ধতি খুঁজে পেয়েছেন এই বিবাহ বার্ষিকী উদযাপন করার জন্য। ঘরের মধ্যেই ছোট্ট একটি টেবিলে ক্যান্ডেল লাইট ডিনার সেরে ফেললেন রাজ-শুভশ্রী। টেবিলটি বেশ সুন্দর ভাবেন সাজানো রয়েছে একদিকে শুভশ্রী এবং একদিকে রাজ বসে আছেন। ভিডিও ব্যাকগ্রাউন্ডে গান দিয়েছে ‘প্রাণ দিতে চাই মন দিতে চাই’। এই ভিডিও অনেকের পছন্দ হয়েছে এবং অনেকেই কমেন্টে এই দ্বিতীয় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাদের। সব্বাইকে তারা ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

এছাড়াও শুভশ্রী তার গর্ভবতী হওয়ার সুখবর নেটিজেনদের জানাতেই সবাই তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তারপর থেকেই তার বিবি বাম্পের ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করছেন অভিনেত্রী। তিনি ক্যাপশনে লিখেন তিনি যে ডায়েট ছেড়ে যখন যা ইচ্ছা খাচ্ছেন তিনি। দেখুন সেই ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

#2ndanniversary #mammalove #tbt #qurantinelife

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media