whatsapp channel

‘তোমার সঙ্গেই উড়তে চাই’, গুঞ্জন সত্যি করে নতুন প্রেমে শিলমোহর রোহন-অঙ্গনার

টেলি পাড়ায় এবার ডানা মেলল নতুন সম্পর্ক। গুঞ্জনকে সত্যি করে শিলমোহর দিলেন রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee) এবং অঙ্গনা রায় (Angana Roy)। একসঙ্গে 'তুমি আশেপাশে থাকলে' সিরিয়ালে অভিনয় করছেন তাঁরা। সেটেই…

Nirajana Nag

Nirajana Nag

টেলি পাড়ায় এবার ডানা মেলল নতুন সম্পর্ক। গুঞ্জনকে সত্যি করে শিলমোহর দিলেন রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee) এবং অঙ্গনা রায় (Angana Roy)। একসঙ্গে ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে অভিনয় করছেন তাঁরা। সেটেই গড়ে ওঠে সম্পর্ক। বিগত বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলার পর সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন রোহন। সোশ্যাল মিডিয়াতেই নতুন প্রেমের সম্পর্কে শিলমোহর দিয়েছেন তিনি।

সদ্য অনুষ্ঠিত হওয়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে অঙ্গনার সঙ্গে একটি ছবি তুলেছেন রোহন। সেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমি চাই তোমার সঙ্গে উড়তে, আমি চাই তোমার সঙ্গে পড়তে’। কমেন্টে নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে অনুরাগীরাও। আবার কয়েকজন প্রশ্ন করেছেন, তাঁরা কি সম্পর্কে রয়েছেন? তবে কোনো কমেন্টেরই উত্তর দেননি রোহন বা অঙ্গনা।

এই মুহূর্তে স্টার জলসায় ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে দেখা যাচ্ছে রোহন এবং অঙ্গনা জুটিকে। অলৌকিক কাহিনি নির্ভর ধারাবাহিকটিতে দ্বৈত চরিত্রে রয়েছেন অঙ্গনা। একই সঙ্গে রোহন ওরফে দেবের মৃত প্রেমিকা পারো এবং তার যমজ বোন দুটি চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁদের অনস্ক্রিন রসায়নের ভক্ত হয়ে উঠেছেন ইতিমধ্যে অনেকেই। আর এবার সবার চোখের আড়ালে অফস্ক্রিন রসায়নটাও বেশ জমে উঠছে।

সিরিয়ালের আগেই নাকি আলাপ হয়েছিল রোহন অঙ্গনার। ২০২২ সালে একটি মিউজিক ভিডিও শুটের সময়ে প্রথম পরিচয় হয় তাঁদের। তারপর একসঙ্গে সিরিয়াল। এখন নাকি প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। এ বিষয়ে আগে মুখ খুলেছিলেন অঙ্গনাও। তাঁর কথায়, রোহন আশেপাশে থাকলে নাকি তিনি অনেকটা সুরক্ষিত বোধ করেন। পরস্পরের সঙ্গে খুব কম্ফর্টেবল হয়ে উঠেছেন তাঁরা। খুব ভালো বন্ধুও হয়ে উঠেছেন দুজনে, সেটাও স্বীকার করে নেন অঙ্গনা। রোহনের জীবনে অতীতে একবার প্রেম এসেছিল। কিন্তু সে সম্পর্ক টেকেনি। অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে তাঁর প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কারোরই অজানা ছিল না। কিন্তু শেষ পর্যন্ত দুরন্ত প্রেমও শেষ হয়ে গিয়েছিল। আলাদা হয়ে যান রোহন এবং সৃজলা। তারপর থেকে সিঙ্গেল জীবনই কাটাচ্ছিলেন অভিনেতা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই