whatsapp channel

Debleena Dutt: সুইমিংপুলের পাশে কালো বিকিনি পরে সাহসী ফটোশ্যুট দেবলীনার

দেবলীনা দত্ত (Debleena Dutt) হল বাংলা টেলিভিশন জগতের এক উল্লেখযোগ্য নাম। একাধিক ধারাবাহিকে অভিনয়ের সুবাদে স্পটলাইটে এসেছে তার নাম। ইতিমধ্যে খুব অল্প বয়সে বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। তার কাজ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দেবলীনা দত্ত (Debleena Dutt) হল বাংলা টেলিভিশন জগতের এক উল্লেখযোগ্য নাম। একাধিক ধারাবাহিকে অভিনয়ের সুবাদে স্পটলাইটে এসেছে তার নাম। ইতিমধ্যে খুব অল্প বয়সে বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। তার কাজ নিয়ে চর্চাও হয়েছে নানা মহলে। তবে তাকে নিয়ে বেশি চর্চা হয়েছে তার বাস্তব জীবনকে নিয়ে। কারণ তথাগত মুখোপাধ্যায়ের (Tathagata Mukherjee) সঙ্গে তার প্রেম থেকে বিবাহ এবং তারপর বিবাহবিচ্ছেদকে ঘিরে নানা কথা হয়েছে। তবে সেসবে বেশি গা ভাসাননি অভিনেত্রী। তিনি থেকেছেন নিজের মতো, বেঁচেছেন এক স্বাধীন জীবন। আর এবার তার একটি ছবি ঘাম ঝরাল তার অনুরাগীদের।

বৃহস্পতিবার অভিনেত্রী তার ফেসবুক ওয়ালে একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল নগ্নিকা অবতারে। ফুটন্ত যৌবনের দলিল রেখে গেলেন ভক্তদের জন্য। এই ছবিতে কালো বিকিনিতে দেখা গেছে অভিনেত্রীকে। সুইমিং পুলের ধরে মেঝের উপর উপুড় হয়ে শুয়ে আছেন অভিনেত্রী। নীল জলের ধারে যেন স্বল্পবসনা হয়ে আবেদনময়ী অভিব্যক্তিতে ধরা দিয়েছেন তিনি। চুলে খোঁপা করে এক হাতের উপর আরেক হাত রেখে ক্যামেরার দিকে লুক দিয়েছেন অভিনেত্রী। তার পিঠে এসে পড়েছে নরম রোদের চাদর। তার চাহনিতে ধরা দিয়েছে একরাশ উত্তাপ। সব মিলিয়ে এই পোস্টের আনাচে কানাচে রয়েছে উষ্ণতার স্ফুলিঙ্গ।

এই পোস্টে ছবির পাশাপাশি নজর কেড়েছে ক্যাপশনও। কারণ সেখানেও ভক্তদের জন্য চমক রেখে গেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সময়ের সাপ্লাই ভীষণই কম। তাই সেটাকে বয়ে যেতে দিও না।’ ছবির হ্যাশট্যাগে তিনি ইঙ্গিত দিয়েছেন যে কোথায় আছেন তিনি। হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন দুবাই। অর্থাৎ এই মুহূর্তে মরু শহরে ঘুরতে গিয়েছেন তিনি। পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসার জোয়ার বয়িয়ে দিলেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কেরিয়ার জ্বলজ্বলে হলেও বাস্তব জীবনে নানা ওঠাপড়ার মুখে পড়তে হয়েছে দেবলীনাকে। গত বছর ভেঙে যায় তাঁর দীর্ঘ ১২ বছরের বিবাহিত সম্পর্ক। একসময় ‘পাওয়ার কাপল’ হিসেবে মানা হত দেবলীনা-তথাগতকে। তবে তাদের সম্পর্ক ভাঙার নির্দিষ্ট কারণ নিয়ে কেউই মুখ খোলেননি কেউই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা