BollywoodHoop Plus

Urfi Javed: কেন পোশাক পরেন না উরফি জাভেদ!

গত বছর অদ্ভুতদর্শন পোশাকের কারণে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে ছিলেন উরফি জাভেদ (Urfi Javed)। বলিউডের তাবড় নায়িকাদের হারিয়ে শীর্ষ স্থান দখল করেছেন তিনি। খোলামেলা পোশাকের কারণে প্রায়ই সমালোচিত হন উরফি। এমনকি একাধিক বার প্রাণনাশের হুমকিও পেয়েছেন তিনি। কিন্তু বছরের শুরুতেই একদম অন্য কারণে শিরোনামে উঠে এলেন উরফি। তাঁর শরীরে দেখা দিয়েছে নতুন অসুখ।

সাধারণতঃ উরফির পোস্ট মানেই খোলামেলা পোশাক, অনাবৃত উর্ধ্বাঙ্গ। দীপাবলীর সময়ও রেয়াত করেননি তিনি। অনাবৃত উর্ধ্বাঙ্গে এক হাতে স্তন আবৃত করে অন্য হাতে কামড় বসিয়েছিলেন বড় লাড্ডুতে। কিন্তু এবার অসুখের দৌলতে তাঁর পোস্টে নেটিজেনদের ভিড়। উরফি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন ও ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন একাধিক ছবি। তাতে দেখা গিয়েছে উরফির সারা শরীরে ফোলাভাব। দেখা দিয়েছে শরীর জুড়ে র‌্যাশ। মুম্বইয়ের শীতে উরফি শীতপোশাক পরতে গিয়ে এই বিপত্তি ঘটিয়েছেন। তিনি জানিয়েছেন, শীতে গরম পোশাক পরেছিলেন। কিন্তু উলের পোশাক পরার ফলে তাঁর হাতে-পায়ে র‌্যাশ বেরিয়ে যায়। তবে রসিক উরফি এই ক্ষেত্রেও মজা করতে ছাড়েননি। তিনি বলেছেন, এই কারণেই তিনি কিছু পরেন না। কারণ বেশি পোশাক পরলে তাঁর এই অবস্থা হয়।

কিছুদিন আগেই ফিলার করাতে গিয়ে উরফির চোখে কালশিটের দাগ পড়েছিল। মেকআপ না করে, সাধারণ পোশাকে রেস্টুরেন্টে প্রবেশের সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। সেই সময় তাঁর ত্বকের সমস্যা ধরা পড়ে। তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে উরফি পাপারাৎজিদের ‘আই ক্যান্ডি’ হয়ে উঠেছেন। ফলে তাঁর জীবনের প্রতিটি মুহূর্ত থাকে আতসকাচের নিচে।

‘বিগ বস ওটিটি’ থেকে সর্বাধিক পরিচিতি পান উরফি। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে এমটিভি-র বিখ্যাত শো ‘স্প্লিটসভিলা’-র চৌদ্দ তম সিজনে। এছাড়াও ‘হায় ইয়ে মজবুরি’ মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন উরফি। হয়েছেন কয়েকটি নামী ফ্যাশন শোয়ের শোস্টপারও।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Only (@filmyonly)

whatsapp logo