Advertisements

Ditipriya Roy: ‘কলিযুগের রানী রাসমণি’! শাড়ি ছেড়ে হট প্যান্ট পরে কটাক্ষের সম্মুখীন দিতিপ্রিয়া

Avatar

Nilanjana Pande

Follow

‘করুণাময়ী রানী রাসমণি’ অফ এয়ার হয়ে গেলেও দিতিপ্রিয়া (Ditipriya Roy) এখনও সকলের কাছে ‘রানীমা’। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকে দিতিপ্রিয়াকে প্রথমে কাস্ট করা হয়েছিল রানী রাসমণির শৈশবের ভূমিকায় অভিনয়ের জন্য। তবে তাঁর অভিনয় দক্ষতার কারণে ‘করুণাময়ী রানী রাসমণি’-তে দিতিপ্রিয়াকে রানী রাসমণির পূর্ণবয়স্ক সময় ও প্রৌঢ়া বয়সের ভূমিকায় কাস্ট করা হয়। এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার পর বর্তমানে স্টিরিওটাইপ ভেঙে বেরিয়ে আসতে চাইছেন দিতিপ্রিয়া। কিন্তু তিনি পাশ্চাত্য পোশাকে কোনো ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেই সকলে রানী রাসমণির লুকের সাথে দিতিপ্রিয়ার তুলনা শুরু করে দিচ্ছেন। তবে দিতিপ্রিয়া থামতে রাজি নন। নতুন বছরে আবারও কয়েকটি ছবি তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তবে তা আনকোরা লুকে।

ইদানিং দিতিপ্রিয়া শর্ট হেয়ার বেশি পছন্দ করছেন। তবে শুটিংয়ের সময় হেয়ার এক্সটেনশন ব্যবহার করতে হচ্ছে তাঁকে। তবে দিতিপ্রিয়াকে শর্ট হেয়ারেও যথেষ্ট সুন্দর লাগে। দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর শর্ট হেয়ার সেট করা রয়েছে। চুলে কয়েকটি ক্লিপ দিয়ে করা রয়েছে হেয়ারস্টাইল। দিতিপ্রিয়ার পরনে রয়েছে নীল রঙের জিম টি-শার্ট ও সাদা রঙের ডেনিম হট প্যান্ট। উন্মুক্ত রয়েছে দিতিপ্রিয়ার মসৃণ পা। হালকা মেকআপ করেছেন তিনি। চোখের কোল ভরেছে কালো কাজলের হালকা টানে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপ বামে। কখনও বাড়ির ব্যালকনিতে ফটোশুট করেছেন দিতিপ্রিয়া। কখনও বা হলুদ রঙের সোফায় বসে রয়েছেন তিনি।

ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন জঙ্গলের সুন্দর ফুল ফুটে ওঠার কথা। তিনি সেই ফুলের জন্মকে আলোকিত করতে চান। এই ক্যাপশনের সাথে দিতিপ্রিয়া সূর্য ও আতসবাজির ইমোজি জুড়েছেন। অনেকে তাঁর ছবির নিচে কটাক্ষ করে লিখেছেন, ‘কলিযুগের রানী রাসমণি’। অনেকে লিখেছেন ‘পশ্চিমবঙ্গ সরকারের নীল-সাদা প্রকল্প’।

তবে দিতিপ্রিয়া বরাবরের মতোই সমালোচনার উত্তর দেননি। গত 24 শে নভেম্বর মুক্তি পেয়েছে বাংলা ফিল্ম ‘বগলামামা যুগ যুগ জিও’। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow