whatsapp channel

Ranga Bou: ‘রাঙা বউ’-এর কোপে লক্ষ্মী কাকিমার সংসারে আগুন!

নতুন বছরের আগেই দুঃসংবাদ লক্ষ্মী কাকিমার ভক্তদের জন্য। সাড়ে আটটার স্লটে আর দেখা যাবে না অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ওরফে লক্ষ্মী কাকিমা কেন্দ্রিক ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Laxmi Kakima…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

নতুন বছরের আগেই দুঃসংবাদ লক্ষ্মী কাকিমার ভক্তদের জন্য। সাড়ে আটটার স্লটে আর দেখা যাবে না অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ওরফে লক্ষ্মী কাকিমা কেন্দ্রিক ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Laxmi Kakima Superstar)। বদলে ফেলা হল স্লটের টাইমিং। পরিবর্তে জি-বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক। খবরটা গুঞ্জন আকারে বেশ কিছুদিন ধরে দর্শকদের মধ্যে ঘুরলেও এবার সেটাই সত্যি হল। তাহলে কি বন্ধ হচ্ছে লক্ষ্মী কাকিমার সংসারের গল্প? বন্ধ না হলে সময় বদলে কখন দেখা যাবে ধারাবাহিকটিকে? দেখে নিন।

জি-বাংলার তরফে এবার অফিসিয়ালি জানিয়ে দেওয়া হয়েছে যা আগামী ১৯ শে ডিসেম্বর থেকে সাড়ে আটটার স্লটে আসছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ'(Ranga Bou)। নতুন এই ধারাবাহিকে দেখা যাবে গৌরব রায়চৌধুরী (Gourab RoyChoudhury) ও শ্রুতি দাসকে (Shruti Das)। এই স্লটে এতদিন সম্প্রচারিত হয়ে আসছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকটি। তাই একই সময় ঘোষণা করায় লক্ষ্মী কাকিমাদের যে আগামী ১৮ ই ডিসেম্বর থেকে জায়গা ছাড়তে হবে সেটা স্পষ্ট হয়েছে। তবে কখন সম্প্রচার হবে এই ধারাবাহিক, তা খোলসা করেনি জি-বাংলা। কারণ ধারাবাহিক বন্ধের কোনো ইঙ্গিত এখনো মেলেনি। তাই রাত দশটা বা সাড়ে দশটার স্লটেই এবার দেখা যেতে পারে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিক, এমনটাই অনুমান করা যাচ্ছে।

কিন্তু কেন এই টাইমিং স্লট বদল লক্ষ্মী কাকিমার সংসারের? এর প্রধান কারণ হতে পারে তলানিতে যেতে থাকে ধারাবাহিকের টিআরপি। সাড়ে আটটার মতো প্রাইম টাইমে থাকলেও সেভাবে জনপ্রিয়তা পায়নি অপরাজিতা আঢ্যর এই ধারাবাহিক। যদিও অভিনয়ে শতভাগই দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও এই সাড়ে আটটার স্লটে স্টার-জলসায় শুরু হয়েছে পরাজগতিক গল্পের উপর নির্মিত ‘পঞ্চমী’ ধারাবাহিকটি। এই গল্প দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে শুরু থেকেই। তাই তুলনামূলক কম জনপ্ৰিয় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-কে সরিয়ে ‘পঞ্চমী’-র প্রতিদ্বন্দ্বী হিসেবে জি-বাংলায় আসছে ‘রাঙা বউ’।

প্রসঙ্গত, বছরের শেষ মাসে টেলিপর্দায় ধারাবাহিক বন্ধের হিড়িক শুরু হয়েছে। ইতিমধ্যে বন্ধ হয়েছে ‘উড়ান তুবড়ি’ ও ‘বোধিসত্বের বোধবুদ্ধি’-র মতো দুটি ধারাবাহিক। পরিবর্তে শুরু হয়েছে, ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’- দুটি নতুন ধারাবাহিক। কিন্তু এবার কি ‘রাঙা বউ’-এর কোপ পড়বে লক্ষ্মী কাকিমাদের উপর? সেটা এখনও স্পষ্ট নয়। আপাতত এই মেগা রাত দশটায় সম্প্রচারের প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা