BollywoodHoop Plus

Malaika Arora: প্লিজ ডোন্ট পুশ মি: মালাইকা অরোরা

মালাইকা অরোরা (Malaika Arora) কখনও সমালোচিত হন অটো ড্রাইভারের সাথে ছবি না তোলার জন্য, কখনও আবার বয়সে অপেক্ষাকৃত ছোট অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে থাকার জন্য ট্রোলড হন। এমনকি তিনি খোলামেলা পোশাক পরলে মালাইকার পোশাক নিয়েও নেটদুনিয়ায় চলে কটাক্ষ। কিন্তু তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তা সম্প্রতি প্রমাণ করল দুবাইয়ের একটি ইভেন্ট।

দুবাইয়ের ওই ফ্যাশন ইভেন্টের ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, মালাইকার সাথে সেলফি তোলার জন্য তাঁকে ঘিরে ধরেছেন তাঁর ফ্যানরা। রয়েছেন বিভিন্ন বয়সের নারী ও পুরুষ। মালাইকার পিছনে বাউন্সার দাঁড়িয়ে থাকলেও তিনি অসহায়। মালাইকাও হাসিমুখে সেলফি তোলার জন্য পোজ দিচ্ছেন। তাঁর পরনে রয়েছে কালো রঙের নেটের গাউন। গাউনটি ফুলস্লিভ। হাই নেক গাউনটি যথেষ্ট ক্লাসি। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। মালাইকার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। লাল রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। অনুরাগীদের সাথে সেলফি তোলার সময় মালাইকার ঠোঁটেও দেখা দিয়েছে স্মিত হাসি। কিন্তু তাঁকে ঘিরে হুড়োহুড়ি পড়ে যাওয়ার কারণে মালাইকা সকলকে বলেন ‘বি কেয়ারফুল’।

এদিন দুবাইয়ের ওই ইভেন্টে র‌্যাম্প ওয়াক করেছেন মালাইকা। তাঁর পরনে ছিল ডিজাইনার মেটালিক সিলভার এমবেলিশড গাউন। অফ শোল্ডার গাউনটি ডিজাইন করেছেন মাইকেল শিঙ্কো (Michael Cinco)। সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মালাইকা।

সম্প্রতি অর্জুনের সাথে বিয়ে নিয়ে মুখ খুলেছেন মালাইকা। তিনি জানিয়েছেন, দ্বিতীয় বিয়ে করতে অরাজি নন তিনি। এর আগে মালাইকার সাথে বিয়ে হয়েছিল আরবাজ খান (Arbaaz Khan)-এর। কিন্তু আরবাজ বেআইনি বেটিং চক্রে জড়িয়ে পড়ার কারণে তাঁদের দীর্ঘ দাম্পত্যের অবসান ঘটে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo