Hoop PlusHoop VideoTollywood

Koushani Mukherjee: আমরা মন খুলে সব করি: কৌশানি

বর্তমান প্রজন্মের টলি-সুন্দরীদের তালিকায় কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) স্থান অন্যতম। নিজের রূপের জেল্লায় তিনি যেমন ঘায়েল করেন দর্শকদের তেমনই আবার তার অভিনয় মন নয় করে আট থেকে আশি কমবেশি সকলেরই। তবে ফিল্মি জীবন ছাড়াও এই অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল থাকে চিরকাল। কাছের মানুষ বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সঙ্গে পর্দার বাইরে জুটি বেঁধে বরাবর চর্চায় থাকেন অভিনেত্রী। কিন্তু এই মুহূর্তে বিপাকে কাছের মানুষ বনি। তার জেরেই পুরানো ভিডিওকে কেন্দ্র করে কটূক্তি উঠে এল অভিনেত্রীর দিকে। ঘটনাটি ঠিক কি? দেখুন সবিস্তারে।

গত সপ্তাহের শেষদিকে থেকেই বাংলার রাজনৈতিক মহলের চর্চায় একটাই নাম- বনি সেনগুপ্ত। দুর্নীতি মামলায় তাকে ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে। আর সেই থেকেই তাকে ঘিরে তৈরি নানা খবর। সূত্রের খবর, জেরার মুখে পড়ে অভিনেতা স্বীকার করেন যে তিনি নাকি গাড়ি কেনার জন্য চল্লিশ লক্ষ টাকা নিয়েছিলেন। যদিও এই বিষয়টি এখনও তদন্তাধীন। আর এই কঠিন সময়ে বন্ধু বনির পাশে দাঁড়াতে দেখা গিয়েছে অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়কে। তবে সেই কাজটি করে এখন নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হল তাকে।

সম্প্রতি সমাজিক মাধ্যমে অভিনেত্রীর পুরানো একটি স্টেজ শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে ‘লুঙ্গি ডান্স’ গানে নাচতে এবং কিছু কথা বলতে শোনা যায়। গান শুরু করার আগে অভিনেত্রী বলেন, “আমাকে ভালোবাসে অথচ কিছুতেই পকেট ঢিলা করবে না। একটা বেলুন পর্যন্ত আনেনি আমার জন্য কেউ। ফুল তো আমি চাইছিই না। যদি চাই তাহলে তো মঞ্চের সাজানো ফুল খুলেই দিয়ে দেবে।” এরপরেই দর্শকদের পছন্দ জেনে নিয়ে তিনি শুরু করেন গান। এর মাঝে তিনি আরো বলেন, “কাউকে বাড়িতে ডেকে খাওয়ালে মন খুলে খাওয়াই। দর্শককে নাচানোর জন্যও তিনি বলেন, দেখি তো আপনাদের কত বড় মন। এরপরেই শুরু হল তাঁর লুঙ্গি ডান্স। বললেন, কেউ লুঙ্গি পরে নেই তাও সবাই মিলে নাচি চলুন।”

আর এই ভিডিওকে ঘিরে নতুন করে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। অনেক নেটিজেন অনেক কটাক্ষ করেন অভিনেত্রীকে। কমেন্ট বক্সে কেউ লেখেন, ‘কিছুদিন পর রাশিয়ান সার্কাস টিম আপনাকে হায়ার করবে’; কেউ আবার লিখেছেন, ‘এতকিছু দেখার পর এখনও বেঁচে আছি’; একজন আবার লেখেন, ‘গানের আত্মার শান্তি কামনা করি’; আবার অন্যজন লেখেন, ‘দিদি আপনি তো নায়িকাই ভালো ছিলেন। আবার গায়িকা হতে গেলেন কেন?’

Related Articles