Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: স্লট হারাতে পারে দীর্ঘদিনের জনপ্রিয় শো সুদীপার ‘রান্নাঘর’

জি বাংলার জনপ্রিয় কুকরি শো ‘রান্নাঘর’ সবেমাত্র পাঁচ হাজার পর্ব পার করেছে। বহু গুজব, ট্রোল পেরিয়ে মাইলস্টোন ছুঁয়ে আজও অম্লান এই শো। ‘রান্নাঘর’-এর হাত ধরেই পরিচিতি লাভ করেছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। বর্তমানে তাঁর পরিচয় ‘রান্নাঘরের রানি’ হিসাবে। বারবার বিতর্কে জড়িয়েছেন সুদীপা। কখনও তাঁর গয়নার কারণে, কখনও বা সুইগি- জোম্যাটো সংক্রান্ত পোস্টের কারণে। ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা বদলের দাবি উঠেছে। কিন্তু সুদীপাই থেকে গিয়েছেন ‘রান্নাঘর’ সামলে। তবে এবার পরিবর্তিত হতে চলেছে ‘রান্নাঘর’-এর সম্প্রচারের সময়।

বাংলা ইন্ডাস্ট্রির দীর্ঘতম কুকরি শো হওয়া সত্ত্বেও সুদীপার কারণে ক্রমশ তা বিতর্কিত হয়ে উঠছে। সাম্প্রতিক ডেলিভারি বয় নিয়ে বিতর্কের ফলে নেটিজেনদের চক্ষুশূল হয়ে উঠেছেন তিনি। ফলে ‘রান্নাঘর’ জনপ্রিয় হলেও সুদীপার স্থান ক্রমশ হারাচ্ছে যা তিনি নিজেই তৈরি করেছিলেন। 2005 সালে জি বাংলায় প্রথমবার ‘রান্নাঘর’-এর সম্প্রচার শুরু হয়। ‘রান্নাঘর’ -এর সঞ্চালনা প্রসঙ্গে বলতে গিয়ে সুদীপা জানিয়েছিলেন, তিনি বরাবর এমনভাবে শো সঞ্চালনা করতে চেয়েছিলেন যাতে অতিথিরা তাঁর সাথে একাত্ম বোধ করেন। ঘরোয়া পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিলেন সুদীপা। বাস্তবিকই তা হয়েছিল। কিন্তু কোথাও যেন ইদানিং বারবার তাল কাটছে।

একাধিকবার ‘রান্নাঘর’-এর সম্প্রচারের সময় পরিবর্তিত হলেও টিআরপি কমেনি। ফলে আরও একবার পরিবর্তিত হতে চলেছে এই শোয়ের সময়। শোনা যাচ্ছে, দুপুরের স্লটে আসতে চলেছে ‘রান্নাঘর’। অপরদিকে ‘রান্নাঘর’-এর স্লটে সম্প্রচারিত হতে চলেছে ইন্দ্রাণী হালদার (Indrani Halder) সঞ্চালিত গেম শো।

তবে এখনও অবধি চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই তথ্য সুনিশ্চিত করা হয়নি। দুপুরের স্লট পেলে টিআরপি বজায় রাখতে পারবে ‘রান্নাঘর’?

whatsapp logo