whatsapp channel

Sayanta-Priyanka: দেবচন্দ্রিমা অতীত! পুজোর ফটোশ্যুটে আরো কাছাকাছি সায়ন্ত-প্রিয়াঙ্কা

কখনো বাইকে করে হুশ করে উড়ে যাচ্ছেন দুজনে তো কখনো লাল ইশক এ বেসামাল। নতুন প্রেমে মশগুল দুজন, একে অপরের থেকে যেন চোখই সরাতে পারছে না। অন্তত, নতুন ফটোশ্যুট বলছে…

Avatar

কখনো বাইকে করে হুশ করে উড়ে যাচ্ছেন দুজনে তো কখনো লাল ইশক এ বেসামাল। নতুন প্রেমে মশগুল দুজন, একে অপরের থেকে যেন চোখই সরাতে পারছে না। অন্তত, নতুন ফটোশ্যুট বলছে নতুন প্রেমে একেবারে মশগুল এই জুটি। কথা হচ্ছে, অভিনেতা সায়ন্ত মোদক (Sayanta Modak) ও প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra) প্রসঙ্গে।

একটা সময় লোকজনের চর্চায় ছিলেন সায়ন্ত ও দেবচন্দ্রিমা। সেসব এখন অতীত। এখন আর মালদ্বীপ নয়, বরং শহর কলকাতার বুকে দাপিয়ে প্রেম করছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা।

সম্প্রতি বেশ কিছু ছবি পোস্ট করেছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা দুজনেই। সোশ্যাল মিডিয়ায় এই দুজনের ছবি এখন চর্চার বিষয়। লাল সাদা শাড়িতে প্রিয়াঙ্কা ভীষণ সুন্দর, পাশাপাশি লাল পাঞ্জাবিতে সায়ন্ত যেন এক্কেবারে নতুন বর। দুজন যে প্রেম করছেন সেসব স্পষ্ট। বিশেষত সায়ন্ত নিজেই এক সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে সবুজ সংকেত দেন। তাহলে কি খুব শীঘ্রই বাজতে চলেছে বিয়ের সানাই? সেসব নিয়ে খোলসা করে কিছু জানা না গেলেও দুজনে আপাতত চুটিয়ে প্রেম ফটোশ্যুট করছেন।

সায়ন্ত এখন বিক্রম বেতাল ধারাবাহিকে অভিনয় করছেন, এছাড়াও নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’তেও এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন তিনি, চরিত্রের নাম পল্লব। অন্যদিকে, প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে ‘খড়কুটো’ ধারাবাহিকে চিনির চরিত্রে। এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিজেদের প্রেমের সম্পর্কে শিলমোহর না দিলেও সোশ্যাল মিডিয়া মারফৎ প্রেমের প্রকাশ করে ফেলেছেন দুজনে।

whatsapp logo