Hoop PlusTollywood

পরনে কালো সুইমস্যুট, গোয়া থেকে সোশ্যালের পাতায় উষ্ণতার ঝড় তুললেন দেবলীনা কুমার

দেবলীনা কুমার (Devlina kumar) ও ট্রোলিং সমার্থক হয়ে গেছে। এর আগে পোশাক নিয়ে বারবার ট্রোল হয়েছেন দেবলীনা। কখনও কখনও তিনি মেজাজ হারিয়ে ট্রোলারদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছেন। কিন্তু কোনো কিছুতেই থেমে যাওয়ার পাত্রী নন দেবলীনা। ইন্সটাগ্রামে এবার তিনি সুইমস্যুটে ছবি শেয়ার করেছেন।

সম্প্রতি গোয়ায় বেড়াতে গিয়েছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav chatterjee) ও দেবলীনা। গোয়া থেকে তাঁরা একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মজা করে দেবলীনা বলেছেন, এটা তাঁদের ‘হাফ ইয়ার্লি হানিমুন’। সেখানে হোটেলের সুইমিং পুলে জলকেলির ছবি শেয়ার করে ট্রোলিং-এর মুখে পড়েছিলেন দেবলীনা। এক নেটিজেন দেবলীনাকে বলেন, কাপড় খোলার আর কত বাকি আছে! সবাইকে চুপ করিয়ে দিয়ে খোলামেলা সুইমসুটে দেবলীনা শেয়ার করলেন ছবি। কালো রঙের সুইমসুটে যথেষ্ট আকর্ষক লাগছিল দেবলীনাকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এই মুহূর্তে গোয়ার তাজ হলিডে ভিলেজ রিসর্ট অ্যান্ড স্পা’-তে রয়েছেন দেবলীনা ও গৌরব। এর আগে তাঁরা ইন্সটাগ্রাম স্টোরিতে হোটেলটির নৈসর্গিক পরিবেশের ছবি তুলে ধরেছিলেন। বিয়ের পর মধুচন্দ্রিমা কাটানোর জন্য দার্জিলিঙ বেড়াতে গিয়েছিলেন দেবলীনা ও গৌরব। 2020 সালের ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা।

এই মুহূর্তে গৌরব ‘করুণাময়ী রানী রাসমণি – উত্তর পর্ব’-এ রানী রাসমণির জামাই মথুরের ভূমিকায় অভিনয় করছেন। দেবলীনা সম্প্রতি রাজর্ষি দে (Rajarshi Dey) পরিচালিত ফিল্ম ‘মায়া’-র শুটিং শেষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo