whatsapp channel

Aryan Khan: নামী অভিনেত্রীদের ছেড়ে এই হট আইটেম ড্যান্সারের সঙ্গে সম্পর্কে জড়ালেন আরিয়ান খান!

আরিয়ান খান (Aryan Khan) বর্তমানে মিডিয়ার ‘আই ক্যান্ডি’ হয়ে উঠেছেন। কর্ডেলিয়া রেভ কেস আরিয়ানকে এনে দিয়েছে স্পটলাইটে। এরপর থেকেই তাঁর কর্মকান্ডের দিকে নজর রয়েছে পাপারাৎজিদের। সম্প্রতি আরিয়ান একটি ভদকা ব্র্যান্ড…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আরিয়ান খান (Aryan Khan) বর্তমানে মিডিয়ার ‘আই ক্যান্ডি’ হয়ে উঠেছেন। কর্ডেলিয়া রেভ কেস আরিয়ানকে এনে দিয়েছে স্পটলাইটে। এরপর থেকেই তাঁর কর্মকান্ডের দিকে নজর রয়েছে পাপারাৎজিদের। সম্প্রতি আরিয়ান একটি ভদকা ব্র্যান্ড লঞ্চ করেছেন ভারতে। তাঁকে পার্টিতে যথেষ্ট কম দেখা যায়। কিন্তু এবার পার্টির সৌজন্যেই নোরা ফতেহি (Nora Fatehi)-র সাথে নাম জড়াল আরিয়ানের।

Advertisements

সম্প্রতি দুবাইয়ে নববর্ষের পার্টিতে যোগ দিতে গিয়েছিলেন আরিয়ান। সেখানে ছিলেন নোরাও। তাঁদের এক মহিলা অনুরাগী নোরা ও আরিয়ানের সাথে নিজের কিছু ছবি শেয়ার করতেই তাঁদের সম্পর্কের গুঞ্জন জোরালো হয়েছে। কিন্তু এই ঘটনায় নেটদুনিয়া দ্বিধাবিভক্ত। প্রধানতঃ নেটিজেনদের একাংশের দাবি, সাম্প্রতিক ছবিগুলি প্রমাণ দিচ্ছে করণ জোহর (Karan Johar)-এর সাথে হঠাৎই ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছে নোরার। এছাড়াও আরিয়ান খানের সাথে রেস্টুরেন্টে ডিনারেও যেতে দেখা গিয়েছে নোরাকে। এরপর দুবাইয়ের পার্টিতেও দুজনকে একসাথে দেখা গেল। ফলে অনেকে মনে করছেন তাঁদের মধ্যে সম্পর্কের সূত্রপাত হয়েছে।

Advertisements

Advertisements

কিন্তু আরিয়ান ও নোরার অনুরাগীদের একাংশ অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন এই গুজবে। তাঁদের মতে, কয়েকটি ছবি, পার্টি করা বা ডিনারে যাওয়া আরিয়ানের সাথে নোরার সম্পর্কের প্রমাণ নয়। অনেকে লিখেছেন, যাঁরা এই ধরনের দাবি করছেন, তাঁদের পরিণত হওয়া উচিত। একই ভাবে এবার হয়তো তাঁরা দুজন মেয়েকে একসাথে দেখলে তাঁদের মধ্যেও প্রেমের সম্পর্ক খুঁজে পাবেন বলেও কটাক্ষ করেছেন অনুরাগীদের একাংশ। এর আগে আরিয়ানের সাথে ‘মম’ খ্যাত অভিনেত্রী সেজল আলির নাম জড়িয়েছিল। নোরার সাথে টেরেন্স লুইসের সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিল।

Advertisements

খুব শীঘ্রই বলিউডে পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন আরিয়ান। রেড চিলিজ-এর প্রযোজনায় একটি ওয়েব সিরিজ পরিচালনা করতে চলেছেন তিনি। অপরদিকে নোরাও দক্ষিণী ফিল্মে অভিনয় করতে চলেছেন। ইতিহাস নির্ভর একটি ফিল্মে অভিনয় করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehism)

whatsapp logo
Advertisements