BollywoodHoop Plus

Varun Dhawan: ড্রাইভারকে হারিয়ে শোকস্তব্ধ বরুণ, মুখ না ফিরিয়ে নিলেন মনোজের গোটা পরিবারের দ্বায়িত্ব

গত ২৬ বছর ধরে ধাওয়ান পরিবারের সঙ্গে জড়িয়ে ছিলেন বরুণ ধাওয়ান। কিন্তু, আচমকা সব শেষ হয়ে যায়। বুকে ব্যাথা নিয়ে মিনিটের মধ্যে মারা যান বরুণ ধাওয়ানের বিশ্বস্ত সেই মানুষ। ছোটবেলা থেকে এই মানুষটির সঙ্গে অভিনেতার বিশেষ পরিচয় ছিল। যখন যেখানে দরকার এই মানুষটি তাকে সময় মত পৌঁছে দিতেন। তিনি হলেন বরুণ ধাওয়ানের মনোজ দা অর্থাৎ মনোজ সাহু (Varun Dhawan`s driver Manoj dies).

পেশায় এই মনোজ দা ছিলেন ড্রাইভার। ধাওয়ান পরিবারের সঙ্গে বিগত ২৬ বছরের সম্পর্ক। এই পরিবারের হয়ে তিনি ২৬ বছর ধরে গাড়ি চালান। এদিন মঙ্গলবার, অর্থাৎ দুদিন আগে এক শ্যুটিং স্পটে যান বরুণ, সঙ্গে ছিলেন তার ড্রাইভার মনোজ সাহু। সেটে হাজির হওয়ার কিছুক্ষনের মধ্যে ওই গাড়ি চালক বুকে ব্যথা অনুভব করেন। এরপর দ্রুত লীলাবতি হাসপাতালে নিয়ে যায় অভিনেতার টিম। কিন্তু, শেষ রক্ষা হয়নি। এরপরে ওখানেই মৃত্যুর কোলে ঢলে যান।

শোকস্তব্ধ, বাকরুদ্ধ বরুণ ধাওয়ান উপস্থিত থাকেন তাঁর ড্রাইভার মনোজ সাহুর শেষকৃত্যে। আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বরুণের ড্রাইভার। ওইদিন বরুণের পাশাপাশি উপস্থিত ছিলেন তার দাদা রোহিত ধাওয়ানও। ঘনিষ্ট সূত্রে খবর, বরুণ ধাওয়ান ইতিমধ্যে তার মনোজ দার পরিবারের সমস্ত দ্বায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। বিগত ২৬ বছরের সম্পর্কের সব স্মৃতি আগলে রেখে এখন তিনি আরো একটি পরিবারের কেন্দ্রে।

প্রসঙ্গত, এই মনোজ সাহু বরুণের শৈশব সময় থেকে পাশে পাশে ছিলেন, তাই যখন হংকং-এর মাদাম তুসো জাদুঘরে বরুণের মোমের মূর্তি উন্মোচন হয়, সেই অনুষ্ঠানে বরুণ তার মনোজ দাদাকে মঞ্চে ডাকেন, পুরোনো ২০১৮ সালের সেই ভিডিয়ো পোস্ট করে বরুণ লেখেন ‘আজীবন মনোজ দাদা আমার সঙ্গে দীর্ঘ সময় ধরে কাজ করেছে, আমাকে আগলে রেখেছে। আমার জন্য সব কিছু ছিল ও। আমার জার্নির সব ধাপে সঙ্গে দিয়েছে… ওর রসবোধ আর প্যাশন মনে থাকবে… মনোজ দাদা আমি তোমার প্রতি কৃতজ্ঞ সবকিছুর জন্য’।

whatsapp logo