Hoop PlusTollywood

Ranojoy Bishnu: ‘সোহিনীকে সত্যিই ভালোবাসি’, প্রাক্তনের নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণজয়

সোহিনী সরকার (Sohini Sarkar) এবং রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) প্রাক্তন সম্পর্কের কথা কারোরই জানতে বাকি নেই। এক সময়ে যথেষ্ট চর্চিত সম্পর্ক ছিল দুজনের। দীর্ঘদিন প্রেম করেছেন তাঁরা। একাধিক বার বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছে। তবে নিন্দুকদের ভুল প্রমাণ করে সম্পর্কের বন্ধন আরো জোরদার হয়েছে তাঁদের। এক ছাদের তলায় লিভ ইনও করেছেন দুজনে। কিন্তু শেষমেষ আর ধরে রাখা গেল না সম্পর্কটা। রণজয়ের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোহিনী।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের মুখোমুখি হন সোহিনীর প্রাক্তন রণজয়। তাঁর প্রেম জীবন নিয়েও কম রটনা নেই। কিছুদিন আগেও অভিনেত্রী শ্যামৌপ্তী মুদলীর সঙ্গে রণজয়ের বিশেষ সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছে। এবার আবার অভিনেত্রী মিশমি দাসের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতার। যদিও দু ক্ষেত্রেই সবটা গুজব বলে উড়িয়ে দিয়েছেন রণজয়। এবার সোহিনীকে নিয়ে মুখ খুললেন তিনি।

সাক্ষাৎকারে রণজয় বলেন, সোহিনী নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি এখনো একা রয়েছেন। তাই তাঁকে নিয়ে গল্প ছড়াচ্ছে। কোনোদিনই লুকিয়ে কিছু করেননি তিনি। সোহিনীকে চেনেন দীর্ঘদিন। ২০১৩ থেকে তাঁদের পরিচয়। সম্পর্কে জড়ান ২০১৯ সালে। শুরুটা হয়েছিল দার্জিলিংয়ে। রণজয় বলেন, সোহিনীকে সত্যিই ভালোবাসেন তিনি। শোভনের সঙ্গে ভালো থাকুন তিনি, এটাই তাঁর চাওয়া।

প্রসঙ্গত, এই মুহূর্তে শোভন এবং সোহিনীর চর্চিত সম্পর্ক টক অফ দ্য টাউন বলা যায়। সম্পর্কে সেভাবে আনুষ্ঠানিক শিলমোহর না দিলেও তাঁদের ঘনিষ্ঠতা এখন সর্বজন বিদিত। একসঙ্গে ঘুরতে গিয়ে সোহিনীর সঙ্গে ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন। যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি গান গাওয়ার ভিডিও শেয়ার করে সঙ্গীতশিল্পী জানান, ‘যে সরকার পরিবর্তনশীল নয়’ তাঁর অনুরোধেই এই গান। কারোরই বুঝতে বাকি থাকেনি যে মানুষটি আসলে সোহিনী সরকার। আবার বিয়ে বাড়ি থেকে শোভন সোহিনীর একটি যুগল ছবিও ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই