BollywoodHoop Plus

Shahrukh Khan: জোর করে শাহরুখের পোশাক খুলিয়েছিলেন ফারহা!

শাহরুখ খান (Shahrukh Khan) ও ফারহা খান (Farha Khan)-এর বন্ধুত্ব বরাবর যথেষ্ট চর্চিত হয়েছে। এই ধরনের নির্ভেজাল বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে যথেষ্ট কম দেখা যায়। শুধুমাত্র ফারহাই এখনও অবধি শাহরুখকে অনস্ক্রিন নাচাতে পেরেছেন। তবে শাহরুখের নাচের স্টাইলের পরিবর্তন করতে পারেননি। কিন্তু ফারহার পাল্লায় পড়েই জামা খুলতে বাধ্য হয়েছিলেন শাহরুখ।

প্রথমবার ‘দর্দ-এ-ডিস্কো’ গানে শাহরুখকে শার্টলেস দেখেছিলেন তাঁর অনুরাগীরা। সৌজন্যে অবশ্যই ফারহা। ‘ওম শান্তি ওম’ ফিল্মটি মুক্তি পেয়েছিল 2007 সালের 9 ই নভেম্বর। ফিল্মের প্রযোজক শাহরুখ হলেও ফ্লোরে ফারহাই ছিলেন শেষ কথা। ফারহার পরিচালনায় কাজ করতে গিয়ে রীতিমত ওয়ার্কআউট করে কিং খানকে বানাতে হয়েছিল সিক্স প‍্যাক অ্যাবস। ‘ওম শান্তি ওম’-এর চিত্রনাট্যকার মুস্তাক শেখ (Mustak Sheikh) জানিয়েছেন, ফারহা প্রতি সপ্তাহেই শাহরুখের পোশাক খুলিয়ে অ্যাবসের অগ্রগতি দেখতেন। মাত্র তিন মাসের মধ্যে সিক্স প‍্যাক অ্যাবস বানাতে হয়েছিল শাহরুখকে। ফলে শুটিংয়ের মাঝেও বিশ্রাম পেতেন না তিনি। চলত কঠিন ওয়ার্কআউট।

কিন্তু ফারহা ও শাহরুখের সম্মিলিত প্রচেষ্টার ফল পেয়েছিল ‘ওম শান্তি ওম’। শুধুমাত্র শাহরুখের সিক্স প‍্যাক অ্যাবস দেখতে হাউসফুল হয়ে গিয়েছিল প্রেক্ষাগৃহ। এই ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন কিং খান। ‘ওম শান্তি ওম’-এর বক্স অফিস কালেকশন ছিল দারুণ। সাম্প্রতিক কালে আবারও শাহরুখের শার্টলেস ছবি সকলের নজরে এসেছে।

শাহরুখের আগামী ফিল্ম ‘পাঠান’-এর শুটিং ফ্লোর থেকে এই ছবি ভাইরাল হয়েছিল। কয়েক বছর আগে শেষ ফিল্ম ‘জিরো’ বক্স অফিসে মারাত্মক অসফল হয়। 2023 সালে ‘পাঠান’-এর চ্যালেঞ্জ নিয়ে ফিরতে চলেছেন কিং খান।

whatsapp logo