Advertisements

Trina Saha: শুরুর দেড় মাসের মধ্যেই কপাল পুড়লো ‘বালিঝড়’ সিরিয়ালের

Avatar

Nilanjana Pande

Follow

কেবল নেটওয়ার্ক সংক্রান্ত সমস্যার কারণে এতদিন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’ নিয়ে দর্শকদের মনে ছিল সংশয়। অনেকেই ভেবেছিলেন, হয়তো স্লটের অভাবে বিগত কিছু ধারাবাহিকের মতো ‘রামপ্রসাদ’-ও শুরুর আগেই হারিয়ে যাবে। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে ফিরছে ‘রামপ্রসাদ’। শাক্ত সাধকের রূপে ফিরছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। এর আগে সব্যসাচী নিজেই শেয়ার করেছিলেন ‘রামপ্রসাদ’-এর প্রোমো শুটের অভিজ্ঞতা। এবার সামনে এল এই ধারাবাহিকের সম্প্রচার সময়। শাক্ত সাধকের ভক্তি হার মানতে বাধ্য করল রাজনীতিকে। স্লট হারাল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’।

ম্যাজিক মোমেন্টস-এর প্রযোজনায় তৈরি ‘বালিঝড়’-এর সম্প্রচার শুরুর দুই মাস এখনও পেরোয়নি। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছিলেন কৌশিক (Koushik) ও তৃণা (Trina Saha)-র জুটি। একসময় দর্শকদের কাছে তাঁদের পরিচয় ছিল ‘সৌগুন’ নামে। ‘বালিঝড়’-এর ত্রিকোণ প্রেমের সম্পর্কে ফিরেছিলেন ইন্দ্রাশিস (Indrashish)-ও। প্রথমবার একই ধারাবাহিকে অভিনয় করছেন মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee) ও সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)। কিন্তু এত আয়োজন বৃথা হয়ে গেল ‘মিঠাই’-এর কাছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর সাথে টিআরপিতে এঁটে উঠতে না পেরে স্লট হারাল ‘বালিঝড়’।

আগামী 17 ই এপ্রিল থেকে সন্ধ্যা ছ’টায় সম্প্রচারিত হতে চলেছে ‘রামপ্রসাদ’। সব্যসাচীর অনুরাগীদের পাশাপাশি খুশি মিঠাই-ভক্তরাও। ‘মিঠাই’-এর চিত্রনাট্য আবারও হারিয়ে দিল ‘বালিঝড়’-এর পরকীয়াকে। অপরদিকে সব্যসাচী ও ঐন্দ্রিলা (Aindrila Sharma)-র অনুরাগীরা আবারও তাঁদের প্রিয় অভিনেতাকে ছোট পর্দায় দেখতে পেয়ে খুশি। ‘রামপ্রসাদ’-এ সব্যসাচীর বিপরীতে অভিনয় করছেন সুস্মিলি আচার্য (Susmili Acarya)। রামপ্রসাদের আরাধ্য দেবী মা কালীর ভূমিকায় দেখা যাবে পায়েল দে (Payel Dey)-কে।

অপরদিকে ‘গুড্ডি’ অফ এয়ার হয়ে যাচ্ছে। ফলে খালি হয়ে যাবে বিকাল সাড়ে পাঁচটার স্লট। অনেকের মতে, ‘বালিঝড়’ আগামী দিনে সম্প্রচারিত হবে এই স্লটে। তবে চ্যানেলের তরফে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow