Hoop PlusRegionalTollywood

Pori Moni: জীবনে এসেছে একাধিক পুরুষ, বাংলাদেশ কাঁপিয়ে এবার কলকাতার ছবিতে পরীমণি!

বাংলাদেশের নায়িকা পরীমণি (Porimoni)শুধুমাত্র বিতর্কের জন্য নয়, বিখ্যাত তাঁর অভিনয়ের জন্যও বটে। সাম্প্রতিক কালে বাংলাদেশে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ফিল্ম ‘মা’। এই ফিল্মে পরীমণির অভিনয় দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছে। ফিল্মের প্রোমোশনে তাঁর একমাত্র পুত্রসন্তান শামীম মুহম্মদ রাজ্য (Shamim Muhammad Rajya)-কে সাথে নিয়ে যেতেন পরীমণি। অপরদিকে পরীমণি অভিনীত প্রীতিলতা ওয়াদ্দেদার (Pritilata Waddedar)- এর বায়োপিকের কাজও শেষ পর্যায়ে। এবার টলিউডের ফিল্মে অভিনয় করতে চলেছেন পরীমণি।

নায়িকা জানিয়েছেন, কলকাতার ফিল্মে কাজ করতে চলেছেন তিনি। তবে তা নিয়ে বিস্তারিত কথা বলতে নারাজ পরীমণি। কিন্তু তিনি জানালেন, ছেলের জন্মদিনের পর কলকাতায় আসছেন তিনি। আগামী 10 ই অগস্ট পরীমণির একমাত্র পুত্রসন্তান রাজ্যের এক বছরের জন্মদিন। তা নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত পরীমণি। তবে সম্প্রতি কলকাতায় এসেছিলেন পরীমণির স্বামী শরিফুল রাজ (Shariful Razz)। বর্তমানে তাঁরা সেপারেশনে থাকলেও কলকাতার বুকে নিজের ফোন হারানোর পর পরীমণিকেই প্রথম ফোন করে ঘটনাটি জানান রাজ।

গত বছরের শেষ থেকেই রাজ ও পরিচালক দাম্পত্য সমস্যার সূত্রপাত হয়েছে। আগেও রাজের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন পরীমণি। গত বছরের শেষে রাজ ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ করে সেপারেশনে থাকা শুরু করেছিলেন তিনি। তবে এরপর রাজ্যের মুখের দিকে তাকিয়ে পরীমণি ও রাজ আবারও একসাথে থাকা শুরু করেন।

কিন্তু কয়েক মাস যেতে না যেতেই রাজের সাথে অন্য নায়িকার অন্তরঙ্গ ছবি নেটদুনিয়ায় ফাঁস হয়ে গেলে পরীমণি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এরপর রাজ তাঁর বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকতে শুরু করেছেন।

whatsapp logo