BollywoodHoop Plus

Malaika Arora: ৪৯ বছর বয়সেও এই জিনিসটি উপভোগ করেন মালাইকা

মালাইকা অরোরা (Malaika Arora)-র শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-য় তিনি নিজের জীবনের নানা অজানা দিক মেলে ধরেছেন। অনুরাগীদের সাথে আলাপ করিয়েছেন তাঁর পরিবারের। প্রকাশ্যে এসেছে তাঁর বোন অমৃতা অরোরা (Amrita Arora)-র সাথে মালাইকার সম্পর্কের সমস্যার কথাও। তবে ‘মুভিং ইন উইথ মালাইকা’-র অনেক আগে থেকেই নিজের জীবন নিয়ে যথেষ্ট খোলামেলা ছিলেন মালাইকা। আরবাজ খান (Arbaaz Khan)-কে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। তাঁদের পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-এর জন্মের পরেও নিজেকে যথেষ্ট সুন্দর রেখেছেন মালাইকা। কিন্তু আরবাজের সাথে একসময় হয়ে গিয়েছে তাঁর বিবাহ বিচ্ছেদ।

আরবাজের বেআইনি ক্রিকেট বেটিং ও জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)-র সাথে সম্পর্ক ভেঙে দেয় মালাইকা ও আরবাজের দীর্ঘদিনের দাম্পত্য। আরহান থাকতে শুরু করেন মায়ের সাথেই। তবে খান পরিবারের অন্দরে অনেকেই মালাইকার প্রতি অসন্তোষ প্রকাশ করতেন। কারণ তাঁর ‘সেক্স সিম্বল’ তকমা। মালাইকার উত্থান নব্বইয়ের দশকে। মডেল হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। একাধিক মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন মালাইকা। এই সময় শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘দিল সে’-য় ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে তাঁর কাজ করার কথা থাকলেও মূল ডান্সার অসুস্থ হয়ে পড়ার ফলে মালাইকাকে আইটেম ডান্সের সুযোগ দেওয়া হয়েছিল। রাতারাতি হিট হয়েছিল চলন্ত ট্রেনের উপর মালাইকার ‘ছইয়াঁ ছইয়াঁ’। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

মালাইকার স্টাইল, তাঁর হাঁটা-চলা ধীরে ধীরে আকর্ষণীয় হয়ে ওঠে। তাঁকে দেওয়া হয় ‘সেক্স সিম্বল’ তকমা। মালাইকার মতে, এটি ছিল প্রশংসনীয়। সাধারণত: নব্বইয়ের দশকে সেক্স সিম্বল হয়ে ওঠা মডেল ও অভিনেতা-অভিনেত্রীদের যথেষ্ট সাহসী মনে করা হত। মালাইকা বরাবর এই তকমাকে উপভোগ করেছেন। তবে আরবাজের সাথে দাম্পত্য ভাঙার পর মালাইকা আরও আকর্ষণীয় হয়ে উঠেছেন। কারণ তাঁর জীবন আপাতত মানসিক চাপমুক্ত।

আরবাজের সাথে বিবাহ বিচ্ছেদের পর গত কয়েক বছর ধরে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা। তবে তাঁদের এই মুহূর্তে বিয়ের প্ল্যান নেই।

whatsapp logo