whatsapp channel

নামহীন সম্পর্কের কাহিনী বলতে আসছে ‘দিলখুশ’

সম্পর্ক কি সহজে তৈরি করা যায়? হয়তো নয়। কিন্তু এমন কিছু সম্পর্কের সূত্রপাত মানুষের জীবনে ঘটে যার হয়তো কোনো নাম নেই। তবু নামহীন হয়েও সম্পর্কগুলি চেনা ছক ভেঙে এগিয়ে যায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্পর্ক কি সহজে তৈরি করা যায়? হয়তো নয়। কিন্তু এমন কিছু সম্পর্কের সূত্রপাত মানুষের জীবনে ঘটে যার হয়তো কোনো নাম নেই। তবু নামহীন হয়েও সম্পর্কগুলি চেনা ছক ভেঙে এগিয়ে যায় অনেকদূর। কখনও তা মধুরেণ, কখনও বা তিক্ত হয়ে দূরে চলে যাওয়া। তবু সম্পর্ক তো সম্পর্ক বটে। বিবাহ বিচ্ছেদ, ব্রেক-আপের যুগে নতুন বছরের গোড়ায় কিছু নামহীন সম্পর্কের কাহিনী নিয়ে প্রেক্ষাগৃহে উপস্থিত হতে চলেছে ‘দিলখুশ’।

Advertisements

‘দিলখুশ’-এর পরিচালক রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) এর আগে সফলতা পেয়েছিলেন ‘কিশমিশ’-এর হাত ধরে। দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত এই ফিল্মের তুলনায় অনেকটাই আলাদা ‘দিলখুশ’-এর কাহিনী। এসভিএফ-এর প্রযোজনায় এটি রাহুলের প্রথম প্রোজেক্ট। ‘দিলখুশ’-এর কাহিনীতে ভালোবাসাই প্রকৃত নায়ক। প্রেমের কাহিনীতে কিছুটা হলেও মেলোড্রামার ছোঁয়া। সরস্বতী পুজোয় বাঙালির ‘ভ্যালেন্টাইন’স ডে’-র আবহ হঠাৎই খুশি করে দেয় মন। প্রৌঢ়ত্ব পেরিয়ে এক বর্ষীয়ান ও বর্ষীয়সী অন্তর্জাল প্রেমও ততোধিক মিষ্টি। কিন্তু যদি ভালোবাসা হঠাৎই ভিলেন হয়ে যায়? তা কি সম্ভব?

Advertisements

আসলে ভালোবাসা কারও কাছে কেচ্ছা, কারও কাছে রূপকথা। ভালোবাসা তো হার মানতে শেখায় না। বাকিটা নাহয় দর্শকরা সরস্বতী পুজোর প্রাক্কালে প্রেক্ষাগৃহেই উপলব্ধি করে নেবেন। ‘দিলখুশ’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandyopadhyay), অনসূয়া মজুমদার (Anashua Majumder), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya),খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), মধুমিতা সরকার (Madhumita Sarcar), সোহম মজুমদার (Soham Majumder)।

Advertisements

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘দিলখুশ’-এর ট্রেলার। সরস্বতী পুজোর প্রাক্কালে আগামী 20 শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘দিলখুশ’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

whatsapp logo
Advertisements