whatsapp channel

Mimi Chakraborty: ঝলমলে আয়নায় শরীর ঢাকলেন মিমি চক্রবর্তী! ছবি দেখে মুগ্ধ সকলে

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) গত দুই বছর ধরে দর্শকদের হিট ফিল্ম উপহার দিতে না পারলেও পশ্চিমবঙ্গে বর্তমানে তিনিই সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। ফলে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। পাশাপাশি…

Avatar

Nilanjana Pande

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) গত দুই বছর ধরে দর্শকদের হিট ফিল্ম উপহার দিতে না পারলেও পশ্চিমবঙ্গে বর্তমানে তিনিই সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। ফলে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। পাশাপাশি নিজের ইউটিউব ভ্লগ নিয়েও যথেষ্ট ব্যস্ত মিমি। রাজনীতিতেও একজন সাংসদ হিসাবে প্রয়োজনীয় সময় দেন মিমি। নিজের বিভিন্ন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাঁর আরও একটি ফটোশুট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিগুলিতে মিমির পরনে রয়েছে একটি বডিকন ড্রেস। ড্রেসটি শর্ট। এই ড্রেসের স্লিভ স্প্যাগেটি। সমগ্র ড্রেস জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক। মূলতঃ মিরর দিয়েই তৈরি এই পোশাক। মিরর ওয়ার্কের তৈরি পোশাকের সাথে মিমি পরেছেন কালচে সবুজ রঙের সিকুইনড ব্রালেট ও কালো রঙের শর্ট। ডিপ নেক ব্রালেটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মিমির ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন মিমি। চুলে রয়েছে হালকা কার্ল। পোশাকটি এতটাই গর্জাস, মিমিকে পরতে হয়নি কোনো অলঙ্কার। তবে তাঁর ডান হাতে দৃশ্যমান হয়েছে নটরাজের ট‍্যাটু। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, এটি একটি উজ্জ্বল দিন ছিল। তার সাথেই তিনি জুড়েছেন ‘ভি’ ইমোজি।

মিমির ছবিতে কমেন্ট করে সৌরসেনী মৈত্র (Souraseni Maitra) লিখেছেন, সেক্সি মা কথাটি। সৌরসেনীর কমেন্ট দেখে অনুরাগীদের একাংশের প্রশ্ন, মিমি তাঁর মা কবে থেকে হলেন! তবে অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মিমিকে। নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, মিমি বেশি ফিল্মে অভিনয় করছেন না কেন? মিমি আগেই জানিয়েছিলেন, বর্তমানে তিনি বাছাই করে কাজ করতেই পছন্দ করেন।

গত বছর মে মাসে মুক্তি পেয়েছিল মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’। এই ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে। পাশাপাশি গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছিল ‘খেলা যখন’। এই ফিল্মে অভিনয় করেছিলেন মিমি। কিন্তু ‘খেলা যখন’-ও বক্স অফিসে ফ্লপ হয়েছে।

whatsapp logo